শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
জলবায়ু আন্দোলনে গ্রেটার পাশে গোটা বিশ্ব জি কে শামীমকে গুলশান থানায় হস্তান্তর কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি এখন কারাগারে আজ বিশ্ব শান্তি দিবস সন্ধ্যায় মাঠে নামবে বাংলাদেশ কলাবাগান ক্লাব থেকে অস্ত্র-মাদক উদ্ধার, সভাপতিসহ আটক ৫ আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী আরো দুটি ক্লাব ঘিরে রেখেছে র‌্যাব যুবলীগের কেন্দ্রীয় কমিটির কোনো পদে নেই জি কে শামীম যুবলীগের যেই গ্রেফতার হবে তাকেই বহিষ্কার: যুবলীগ চেয়ারম্যান মাদক ও অনিয়মের বিরুদ্ধে অভিযান চলবে: তথ্যমন্ত্রী ক্যাসিনোগুলো বিএনপি আমলেও ছিল, ব্যবস্থা নেয়নি: কাদের জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি : প্রধানমন্ত্রী ছাত্রলীগকে সংযমের সঙ্গে চলার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর সাথে যুক্তরাজ্য প্রতিনিধি দলের সাক্ষাত অবৈধ জুয়ার আড্ডা বা ক্যাসিনো চলতে দেওয়া হবে না: ডিএমপি কমিশনার পটুয়াখালীতে ধর্ষণ মামলার বাদীকে পেটানো প্রধান আসামিসহ গ্রেপ্তার-৪ শাহজালালে বিমানের জরুরি অবতরণ শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী
৯১৩

মিন্নিকে জিজ্ঞাসাবাদ, এসপির সংবাদ সম্মেলন

প্রকাশিত: ১৬ জুলাই ২০১৯  

রিফাত শরীফ হত্যাকাণ্ডের প্রধান সাক্ষী ও নিহতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে পুলিশ লাইনসে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 
মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ৯টার দিকে বরগুনা পৌরসভার মাইঠা এলাকার নিজ বাসা থেকে পুলিশ লাইনসে নিয়ে আসা হয় তাকে। 

পরে, এ বিষয়ে দুপুর ১টার দিকে বরগুনা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন এসপি। 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার (এসপি) মো. মারুফ হোসেন জানান, রিফাত হত্যা মামলায় মিন্নিকে আটক বা গ্রেফতার করা হয়নি। মামলার এক নম্বর সাক্ষী সে। তাই তাকে আসামিদের শনাক্ত ও জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনসে নিয়ে আসা হয়েছে। 

তবে, মিন্নিকে কতক্ষণ জিজ্ঞাসাবাদ করা হবে সে বিষয়ে তিনি কিছু বলতে রাজি হননি। 

জানা গেছে, জবানবন্দি দেওয়ার জন্য মিন্নির পরিবারের সদস্যদেরও পুলিশ লাইনসে নেওয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর