রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১১ ১৪২৬   ২৮ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
পতাকার মর্যাদা ধরে রাখতে সেনা সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান জুয়ার আসর থেকে আটক ২৬ দুই ইউনিভার্সিটিকে ১০ লাখ টাকা করে জরিমানা দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী
৭৯

মুজিববর্ষ নিয়ে কটূক্তি, সাবেক পৌর মেয়র আটক

বরগুনার আলো

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২০  

ফেইসবুকে মুজিববর্ষ নিয়ে নিয়ে আপত্তিকর পোস্ট দেওয়ার অভিযোগে ময়মনসিংহের নান্দাইলে সাবেক এক পৌরসভার মেয়র ও পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এএফএম আজিজুল ইসলাম পিকুলকে আটক করেছে নান্দাইল থানা পুলিশ । নান্দাইল থানার ওসি মুনসুর আহম্মেদ জানান, পৌরশহরের চারআনি এলাকার বাসা থেকে রোববার ৯টার দিকে আজিজুল ইসলাম পিকুলকে তারা গ্রেপ্তার করেন।

আজিজুল নান্দাইল পৌরসভার সাবেক মেয়র। ওসি বলেন, মুজিববর্ষ ও রাজনীতি নিয়ে আপত্তিকর একটি পোস্ট গত শুক্রবার আজিজুল তার ফেইসবুকে শেয়ার করেন। পরে পোস্টটি স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের নজরে এলে তারা থানায় জানান।      

পিকুলের বিরুদ্ধে মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর