• মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১১ ১৪২৭

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
হাজী সেলিমের ছেলের ১ বছরের কারাদণ্ড করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৫, শনাক্ত ১৪৩৬ সাংসদ হাজী সেলিমের ছেলে ইরফান গ্রেপ্তার কেউ অপরাধ করলে তাকে আইনের মুখোমুখি হতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ষড়যন্ত্রকারীরাই গণতন্ত্রের মুখোশপড়া ফেরিওয়ালা: কাদের মিল মালিক, পাইকার ও ফড়িয়ারা ষড়যন্ত্রে লিপ্ত: কৃষিমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১৩০৮ পদ্মা সেতুতে বসলো ৩৪তম স্প্যান নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৯, শনাক্ত ১০৯৪ ব্যারিস্টার রফিক-উল হক মারা গেছেন সারা দেশের নৌ ধর্মঘট প্রত্যাহার করোনায় ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১৬৯৬ বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭

মৃত্যুর আগে এন্ড্রু কিশোরের মৃত্যুর গুজব, বিরক্ত পরিবার

বরগুনার আলো

প্রকাশিত: ৫ জুলাই ২০২০  

সামাজিক যোগাযোগমাধ্যমে এরই মধ্যে এন্ড্রু কিশোরের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে। কিন্তু নিশ্চিত না হয়ে একজন জীবিত মানুষের মৃত্যুর খবর কারা প্রচার করছে- এমন জিজ্ঞাসা এন্ড্রু কিশোরের পরিবার ও ঘনিষ্ঠজনদের! একবার নয়, একাধিকবার গুণী এই শিল্পীর মৃত্যুর গুজব ছড়ানো হয়েছে বলে তারা অত্যন্ত দুঃখ প্রকাশ ও ক্ষোভ ঝেড়েছেন।

এ প্রসঙ্গে এন্ড্রু কিশোরের চাচাতো ভাই রেমন্ড তপু বলেন, ‘সাধারণ মানুষ ভুল করলে মেনে নেওয়া যায়, চুপ থাকা যায় কিন্তু সংগীতের কিংবা মিডিয়ার বড় বড় মাথা যখন নিশ্চিত না হয়ে কাছের মানুষের মৃত্যুর গুজব ছড়ান, তথন তা কোনওভাবেই মেনে নেওয়া যায় না! আজ তা’ই হয়েছে। নিজ চোখে দেখলাম। দুয়েক জনকে কটাক্ষ করে কথা বলেছি, সইতে না পেরে। অবশ্য পরে তারা দুঃখ প্রকাশ করেছেন এবং ক্ষমা চেয়েছেন।’

তিনি এন্ড্রু কিশোরের অবস্থা শারীরিক অবস্থা সম্পকে বলেন, ‘উনার অবস্থা ভালো না। সংকটাপন্ন। কোনও কথা বলতে পারছেন না। আপাতত এর বেশি কিছু বলতে পারছি না। তাকে আপনাদের দোয়া-প্রার্থনায় রাখবেন।’ ১৯৭৭ সালে ‘মেইল ট্রেন’সিনেমার মধ্য দিয়ে প্লেব্যাকে যাত্রা শুরু করেন এন্ড্রু কিশোর। এরপর আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি।

‘জীবনের গল্প আছে বাকি অল্প’, ‘হায়রে মানুষ রঙিন ফানুস’, ‘ডাক দিয়াছেন দয়াল আমারে’, ‘আমার সারা দেহ খেয়ো গো মাটি’, ‘আমার বুকের মধ্যে খানে’সহ অসংখ্য জনপ্রিয় ও কালজয়ী গান উপহার দিয়েছেন  প্লেব্যাক সম্রাট ও উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী এন্ড্রু কিশোর।

বরগুনার আলো