সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
চীনের জিনজিয়াং প্রদেশে শক্তিশালী ভূমিকম্প শহীদ আসাদ দিবস আজ বৈষম্য বিলোপ আইনের খসড়া তৈরির কাজ চলছে: আইনমন্ত্রী মানবতার কল্যাণ কামনায় শেষ হলো বিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতে অংশ নিতে লাখো মুসল্লি তুরাগতীরে আমতলীতে কন্যা সন্তান হওয়ায় হত্যা,পাষন্ড বাবা গ্রেফতার পুরো পরীক্ষাই পেছাবে, নতুন সূচি আজ : শিক্ষামন্ত্রী ফাইভজির স্বপ্ন বাস্তবে পরিণত হবে শিগগির: অর্থমন্ত্রী ঢাকা সিটি ভোট পিছিয়ে ১ ফেব্রুয়ারি করার সিদ্ধান্ত ইসির এসএসসি ও সমমানের পরীক্ষা পিছিয়ে ৩ ফেব্রুয়ারি সংসদের দক্ষিণ প্লাজায় সোমবার মান্নানের জানাজা এমপি আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক রাষ্ট্রপতির পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে এ মাসেই আব্দুল মান্নানের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক এমপি মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বয়ানে চলছে দ্বিতীয় দিনের ইজতেমা,কাল আখেরী মোনাজাত বিপিএলে প্রথম শিরোপার স্বাদ পেলো রাজশাহী আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি শিক্ষাপ্রতিষ্ঠানে সাউন্ড সিস্টেমে জাতীয় সংগীত পরিবেশন করা যাবে ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি শুরু
৪৮

মেক্সিকোর বিপক্ষে ৪-০ গোলের বিশাল জয় আর্জেন্টিনার

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

মেক্সিকোর বিপক্ষে ৪-০ গোলের বিশাল জয় পেয়েছে তারুণ্যে গড়া আর্জেন্টিনা। দলের পক্ষে লাওতারো মার্টিনেজ তিনটি ও লিওনার্দো প্যারাদেস একটি গোল করেছেন।

ম্যাচের ১৭ মিনিটের মাথায় দুর্দান্ত গোল করে দলকে এগিয়ে দেন মার্টিনেজ। মিডফিল্ড থেকে পাওয়া বল চারজনকে ফাকি দিয়ে জালে জড়ান ইন্টার মিলানের এই তারকা স্ট্রাইকার। ২২ মিনিটেই ব্যবধান দ্বিগুণ করে ফেলে মেসিহীন আর্জেন্টিনা। ৩৩ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে দলকে আরো এগিয়ে দেন লিওনার্দো প্যারাদেস। প্রথমার্ধের আগেই জাতীয় দলের হয়ে প্রথম হ্যাটট্রিক আদায় করেন মার্টিনেজ।

দ্বিতীয়ার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি। নির্ধারিত ৯০ মিনিটের খেলা শেষে স্কোর আর্জেন্টিনা ৪-০ মেক্সিকো।

এই বিভাগের আরো খবর