• রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১০ ১৪২৭

  • || ১০ জমাদিউস সানি ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: তাজুল করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন সীমান্তে শান্তি-শৃঙ্খলা বিরাজ করছে : সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী চলতি অর্থবছরে ১২ শিল্পনগরী স্থাপন হচ্ছে: শিল্পমন্ত্রী বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের মেডিক্যালে ভর্তি পরীক্ষা এপ্রিলে, বাড়ছে ১১শ’ আসন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের

ময়মনসিংহে কষ্টিপাথরসহ আটক ৭

বরগুনার আলো

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

ময়মনসিংহ নগরীতে অভিযান চালিয়ে ৪০ কেজি ওজনের কষ্টিপাথরসহ সাতজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৪। 

আটককৃতরা হলেন মোহাম্মদ রুকতন, প্রদীপ মজুমদার, শেখ শামসুল আলম, মোহাম্মদ শহীদুল্লাহ, নিমন রানা, মো. আলাউদ্দিন ও নাজিরুল ইসলাম মিন্টু। 

বুধবার দুপুরে নগরীর আকুয়া বাইপাস মোড়স্থ র‍্যাব-১৪'র ব্যাটালিয়ন সদর কমপ্লেক্সে আয়োজিত এক প্রেস কনফারেন্সে এ তথ্য জানান র‍্যাব-১৪'র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন। 

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত আড়াইটায় নগরীর শিববাড়ি এলাকায় অভিযান চালায় র‍্যাব-১৪'র একটি দল। অভিযানে শিববাড়ি ওভারব্রিজের নিচে রানা জুয়েলার্স থেকে ওই সাতজনকে আটক করতে সক্ষম হয় র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে প্রায় ৪০ কেজি ওজনের কষ্টিপাথর ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। 

র‍্যাব-১৪ এর অধিনায়ক আরো বলেন, আটককৃতরা কষ্টিপাথর পাচারকারী চক্রের সদস্য। দীর্ঘদিন ধরে তারা দেশের বিভিন্ন স্থান থেকে কষ্টিপাথর সংগ্রহ করে অবৈধভাবে পাচার করে আসছিল। চক্রের অন্যান্যদের বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

বরগুনার আলো