• সোমবার   ১৪ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮

  • || ০৩ জ্বিলকদ ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় কোনো রকম রিস্ক না নিতে বলেছেন প্রধানমন্ত্রী এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরলেন নতুন বিমানবাহিনী প্রধান স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল গণতন্ত্রের মুক্তি দিবস ১১ জুন মডেল মসজিদের মাধ্যমে ইসলামের মর্মবাণী বুঝবে মানুষ ইসলাম আমাদের মানবতার শিক্ষা দিয়েছে : প্রধানমন্ত্রী খুন করে কি বেহেশতে যাওয়া যায়, প্রধানমন্ত্রীর প্রশ্ন ‘লেবাস নয়, ইনসাফের ইসলামে বিশ্বাস করি’ একযোগে ৫০ মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনা থেকে রক্ষা পেতে সকল রাষ্ট্রকে সম্মিলিতভাবে কাজ করতে হবে দক্ষিণাঞ্চলে বেশি করে সাইলো নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী গাইলেন, ‘ওকি গাড়িয়াল ভাই...’ ৬৬৫১ কোটি টাকা ব্যয়ে একনেকে ১০ প্রকল্প অনুমোদন ৬ দফার মাধ্যমেই বাঙালির স্বাধীনতা অর্জিত হয়েছিল: প্রধানমন্ত্রী ঐতিহাসিক ছয়-দফা দিবস আজ ছয় দফার প্রতি অকুণ্ঠ সমর্থনে স্বাধীনতার রূপরেখা রচিত হয় দেশে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৮ মৃত্যু, শনাক্ত ১৬৭৬ বাঙালির মুক্তির সনদ ৬-দফাঃ শেখ হাসিনা প্রত্যেককে তিনটি করে গাছ লাগানোর আহ্বান প্রধানমন্ত্রীর জাম-আমড়া-সোনালু ও ডুমুরের চারা রোপণ করলেন প্রধানমন্ত্রী

যশোর থেকে অ্যাম্বুলেন্সে ঢাকায় ফেনসিডিল, গ্রেফতার ৫

বরগুনার আলো

প্রকাশিত: ৯ মে ২০২১  

রাজধানীর রমনা এলাকা থেকে অ্যাম্বুলেন্সে ফেনসিডিল বহনকালে ফেনসিডিলসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা ওয়ারী বিভাগ। এ সময় ব্যবহৃত অ্যাম্বুলেন্সটিও জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. ইসমাইল হোসেন (৫০), মো. দিপু রহমান (৩০), মো. আনারুল ইসলাম (৩৪), মো. ইকবাল হোসেন (৪৪) ও মো. আব্দুল হাকিম (২৩)।

শনিবার (৮ মে) রাতে রমনা মডেল থানার হলি ফ্যামিলি হাসপাতালের জরুরি বিভাগের মেইন গেটের সামনে থেকে ২৫০ বোতল ফেনসিডিলসহ তাদের গ্রেফতার করা হয়।

রোববার (৯ মে) অভিযানে নেতৃত্ব দেয়া অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. আজহারুল ইসলাম মুকুল বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মাদক ব্যবসায়ীরা যশোর জেলা থেকে অ্যাম্বুলেন্সে করে ফেনসিডিল এনে রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালের সামনে অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে একটি অ্যাম্বুলেন্স তল্লাশি করে ২৫০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়। এ সময় ফেনসিডিল বহন কাজে ব্যবহৃত অ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়।

রমনা মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে এ সংক্রান্ত মামলা হয়েছে।

বরগুনার আলো