• বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৪ ১৪২৭

  • || ১২ সফর ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
পাঁচদিনের রিমান্ডে জেএমআই চেয়ারম্যান করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৪৮৮ অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড মাহবুবে আলমের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই এমসি কলেজে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়: কাদের মেহেরপুরে ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য আটক করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩ আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন: প্রধানমন্ত্রী না.গঞ্জে মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩২
৭৮

যানবাহনে ছাত্রলীগের স্টিকার ব্যবহার করা যাবে না

বরগুনার আলো

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  

ছাত্রলীগের নেতাকর্মীদের ব্যক্তিগত গাড়িতে ছাত্রলীগের লোগো ব্যবহার না করার নির্দেশ দিয়েছে সংগঠনটির শীর্ষ নেতৃত্ব।

শুক্রবার দুপুরে সংগঠনটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়: বাংলাদেশ ছাত্রলীগের লোগো সম্বলিত স্টিকার কোন যানবাহনে ব্যবহার না করার জন্য নির্দেশ দেয়া হয়।

এ বিষয়ে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন: ছাত্রলীগের লোগো ব্যবহার বা এই নামে কেউ কোন কিছু করলে এটা শাস্তিযোগ্য অপরাধ। এ ধরণের বাইক পাওয়া গেলে সেখান থেকে লোগো ছিঁড়ে ফেলা হবে। এছাড়া এ বিষয়ে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। সে ক্ষেত্রে ট্রাফিক পুলিশের সহযোগিতা কামনা করছি।

এ বিষয়ে সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন: আমরা বিগত দিনে দেখেছি ছাত্রলীগ নেতা বা কর্মী নয় এমন ব্যক্তিরা মোটরসাইকেলে সংগঠনের লোগো ব্যবহার করছে। তারা ছাত্রলীগের লোগো ব্যবহার করে সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থী কর্মকাণ্ড চালাচ্ছে। সেই জায়গা থেকে সংগঠনের লোগো ব্যবহারে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

বরগুনার আলো
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর