বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী বরগুনায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত
১৩৬৩

যে কারণে মিন্নি গ্রেফতার (রিফাত হত্যা)

বরগুনার আলো

প্রকাশিত: ১৬ জুলাই ২০১৯  

মামলার মূল রহস্য ও সুষ্ঠ তদন্তের জন্য এ মামলার ১ নং সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নি (২০), স্বামী-মৃত মোঃ শাহ নেওয়াজ রিফাত শরীফ, পিতা- মোজাম্মেল হক কিশোর, সাং দক্ষিণ মাইঠা ২নং ওয়ার্ড, বরগুনা পৌরসভা, থানা ও জেলা বরগুনাকে অদ্য ১৬/০৭/২০১৯ খ্রি. তারিখ সকাল ৯.৪৫ ঘটিকায় ডেকে এনে মামলার ঘটনা সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করা হয়। তদন্তকারী  কর্মকর্তা কতৃক প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও সুদীর্ঘ সময় যাবৎ প্রাপ্ত তথ্যাদি পর্যালোচনা ও বিশ্লেষণপূর্বক হত্যাকান্ডের সাথে তার সংশ্লিষ্ঠতা প্রাথমিকভাবে প্রতিয়নমান হওয়ায় মামলার মূল রহস্য উদঘাটন এবং সুষ্ঠু তদন্তের নিমিত্তে আয়েশা সিদ্দিকা মিন্নি (২০), স্বামী-মৃত মোঃ শাহ নেওয়াজ রিফাত শরীফ, পিতা- মোজাম্মেল হক কিশোর, সাং দক্ষিণ মাইঠা ২নং ওয়ার্ড, বরগুনা পৌরসভা, থানা ও জেলা বরগুনাকে অদ্য ১৬/০৭/২০১৯ খ্রি. তারিখ রাত ৯.০০ ঘটিকায় গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৬/৬/২০১৯ তারিখ সংগঠিত চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলায় পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এ পর্যন্ত এজহারনামী ৭জন (৬জন জীবিত) ও তদন্তে প্রাপ্ত সন্দিগ্ধ ৭ জন আসামীসহ মোট ১৪ জন আসামীকে গ্রেফতার করে। এজহারনামীয় গেফতারকৃত ৪ জন এবং তদন্তে প্রাপ্ত সন্দিগ্ধ গ্রেফতাকৃত ৬ জনসহ মোট ১০ জন আসামীকে ফৌঃ কাঃ বিঃ আইনের ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহনের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত এজাহারনামীয় ২ জন এবং তদন্তে প্রাপ্ত সন্দিগ্ধ আসামী ১ জনসহ মোট ৩ জন আসামীকে বিজ্ঞ আদালতের অনুমতিক্রমে বিভিন্ন মেয়াদে রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর