বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৩ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রোহিঙ্গা সংকট : ত্রিপক্ষীয় বৈঠকে বসছে চীন-মিয়ানমার-বাংলাদেশ আমাদের কাজই হচ্ছে জনগণকে সেবা দেয়া : প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে চীন বাংলাদেশের পক্ষে: মোমেন আজ গাজীপুর যাবেন প্রধানমন্ত্রী পরিবেশ দূষণ: ৪ প্রতিষ্ঠানকে কোটি টাকা জরিমানা স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আরো দু’টি বোয়িং বিমান কেনার ইঙ্গিত দিলেন প্রধানমন্ত্রী কারাবন্দির তথ্য ডাটাবেজে থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ: প্রধানমন্ত্রী অত্যাধুনিক প্রযুক্তির ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গরিবের ঘরবাড়ি গ্রাম যেন ভাঙা না হয়: প্রধানমন্ত্রী দুই মাসে এডিপি বাস্তবায়নের হার বেড়েছে ৪.৪৮ শতাংশ উদ্বোধনের দিনেই পদ্মাসেতুতে ট্রেন চলবে: রেলমন্ত্রী ৮ হাজার ৯৬৮ কোটি ৮ লাখ টাকার প্রকল্প একনেকে অনুমোদন ভারতীয় কোস্টগার্ড ডিজির সঙ্গে রীভা গাঙ্গুলির বৈঠক ইসির চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার, আটক ৩ আজ মহান শিক্ষা দিবস প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ আটক ৩
১৩

যে ছবিতে বিনে পয়সায় অভিনয় করেছেন অমিতাভ

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

 

ভারতীয় দক্ষিণী ছবির সুপারস্টার চিরঞ্জিবী। আর তার আমন্ত্রণে এবার একটি ছবিতে কাজ করলেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। তাও বিনা পারিশ্রমিকে!
গেল মাসে মুক্তি পেয়েছে ‘সাই রা নরসিংহ রেড্ডি’ এর বহু প্রতীক্ষিত ট্রেলার! যা প্রকাশের পর রীতিমত তোলপাড়। মনে করা হচ্ছে, বাহুবলীর জনপ্রিয়তাকেও ছাড়িয়ে যেতে পারে ছবিটি।
চিরঞ্জিবীকে সপ্তদশ শতকের ব্রিটিশবিরোধী বীরযোদ্ধা নরসিংহ রেড্ডির চরিত্রে দেখা যাবে ‘সাই রা’তে। নরসিংহ রেড্ডির কথা অনেকের স্মৃতিতেই নেই। আর তাই, এই বীরকে নতুন প্রজন্মের সঙ্গে পরিচয় করার জন্য বায়োপিকটি তৈরি করা হচ্ছে।
এই ঐতিহাসিক বায়োপিকে অমিতাভ অভিনয় করতে রাজি হয়েছেন, কারণ এতে তাকে অভিনয় করতে অনুরোধ করেছেন স্বয়ং চিরঞ্জিবী! তবে এই ছবিতে অভিনয়ের জন্য কোনো পারিশ্রমিক নেননি অমিতাভ। এমনটাই বলছে ভারতীয় গণমাধ্যম।
২০০ কোটি রুপি বাজেটের এই সিনেমাটি পরিচালনা করেছেন সুরেন্দর রেড্ডি। অমিতাভ ও চিরঞ্জিবী ছাড়াও এতে অভিনয় করেছেন জগপতি বাবু, নয়নতারা, কিচ্ছা সুদীপ, বিজয় সেতুপতি, তামান্না, নিহারিকা, ব্রহ্মাজি।
তেলেগু, হিন্দি, তামিল, কন্নড় ও মালয়ালাম ভাষায় মুক্তি পাচ্ছে ‘সাই রা নরসিংহ রেড্ডি’। আগামী ২ অক্টোবর সিনেমাটি মুক্তি পাবে।

এই বিভাগের আরো খবর