বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০২ রজব ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার কুষ্টিয়ায় জগো বাহিনীর প্রধানের ফাঁসি, ১১ জনের যাবজ্জীবন এখন পর্যন্ত বাংলাদেশ করোনামুক্ত: আইইডিসিআর লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে বললেন রাষ্ট্রপতি নাঈমুল আবরার হত্যা : ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ আইন মেনেই বিদেশি কম্পানিকে এদেশে ব্যবসা করতে হবে- প্রধান বিচারপতি অপ্রাপ্তবয়স্ক চার কোটি নাগরিককে এনআইডি দেবে ইসি বাকি এক হাজার কোটি টাকা তিন মাসের মধ্যে দিতে গ্রামীণফোনকে নির্দেশ পতাকার মর্যাদা ধরে রাখতে সেনা সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান জুয়ার আসর থেকে আটক ২৬ দুই ইউনিভার্সিটিকে ১০ লাখ টাকা করে জরিমানা দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের
২৬৪

যৌতুক মামলায় স্বামীর তিন বছর কারাদণ্ড

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯  

বরগুনায় যৌতুক দাবি করে স্ত্রীকে নির্যাতন করায় স্বামীকে তিন বছর সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড করেছেন বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল।

আজ বুধবার দুপুরে ট্রাইব্যুনালের বিচারক হাফিজুর রহমান এ রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত আসামি বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের কদমতলা গ্রামের  সালাম খানের ছেলে আবু হানিফ।

আদালত সূত্রে জানা যায়, স্ত্রী  নার্গিস আক্তার   ২০১৫ সালের ১২ মার্চ আসামীর বিরুদ্ধে অভিযোগ করেন।  ২০০৭ সালে দণ্ড প্রাপ্ত আসামীর সাথে তার বিয়ে হয় । বিয়ের পর থেকে  আসামি তার কাছে এক লাখ টাকা যৌতুকের জন্য  অত্যাচার নির্যাতন জ্বালাতন দিয়ে আসছে।

সর্বশেষ ২০১৫ সালের ৫ মার্চ   বাদীর ঘরে বসে ব্যবসার জন্য ১ রাখ টাকা যৌতুক দাবী করেন। বাদী যৌতুকের টাকা দিতে অস্বীকার করায়  বাদীকে পিটিয়ে আহত করেন।  নার্গিস আক্তার বলেন মামলার করার পর আমার কোনো খোজ খবর নেয়নি বাদী । আমি ন্যায় বিচার পাইছি । আসামী পলাতক থাকায় তার সাথে কথা বলা যায়নি।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর