• মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৪ ১৪২৭

  • || ১১ সফর ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
পাঁচদিনের রিমান্ডে জেএমআই চেয়ারম্যান করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৪৮৮ অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড মাহবুবে আলমের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই এমসি কলেজে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়: কাদের মেহেরপুরে ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য আটক করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩ আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন: প্রধানমন্ত্রী না.গঞ্জে মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩২
৪০৩

যৌতুক মামলায় স্বামীর তিন বছর কারাদণ্ড

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯  

বরগুনায় যৌতুক দাবি করে স্ত্রীকে নির্যাতন করায় স্বামীকে তিন বছর সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড করেছেন বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল।

আজ বুধবার দুপুরে ট্রাইব্যুনালের বিচারক হাফিজুর রহমান এ রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত আসামি বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের কদমতলা গ্রামের  সালাম খানের ছেলে আবু হানিফ।

আদালত সূত্রে জানা যায়, স্ত্রী  নার্গিস আক্তার   ২০১৫ সালের ১২ মার্চ আসামীর বিরুদ্ধে অভিযোগ করেন।  ২০০৭ সালে দণ্ড প্রাপ্ত আসামীর সাথে তার বিয়ে হয় । বিয়ের পর থেকে  আসামি তার কাছে এক লাখ টাকা যৌতুকের জন্য  অত্যাচার নির্যাতন জ্বালাতন দিয়ে আসছে।

সর্বশেষ ২০১৫ সালের ৫ মার্চ   বাদীর ঘরে বসে ব্যবসার জন্য ১ রাখ টাকা যৌতুক দাবী করেন। বাদী যৌতুকের টাকা দিতে অস্বীকার করায়  বাদীকে পিটিয়ে আহত করেন।  নার্গিস আক্তার বলেন মামলার করার পর আমার কোনো খোজ খবর নেয়নি বাদী । আমি ন্যায় বিচার পাইছি । আসামী পলাতক থাকায় তার সাথে কথা বলা যায়নি।

বরগুনার আলো