রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বন্দে আলী মিয়ার জন্ম ‘২ ঘণ্টার মধ্যে উড়ে যাবে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট!’ গরুর খামারে কম্বল দান করলেই মিলবে বন্দুকের লাইসেন্স! আজ প্রকাশ হবে রাজাকারদের তালিকা সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ খুঁজছেন ব্রিটেনের রানি শামীমের ৩৬৫ কোটি টাকা, খালেদের ৩৪, সম্রাটের ‘তেমন নেই’ মাকাসিদুশ শরিয়া তত্ত্বের প্রয়োগ ও অপপ্রয়োগ লড়েছেন মোসাদ্দেক, জিতেছে ঢাকা প্রজন্ম থেকে প্রজন্মকে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে-প্রধানমন্ত্রী বরিস জনসনকে প্রধানমন্ত্রীর অভিনন্দন বরগুনায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বুদ্ধিজীবী দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শহীদ বুদ্ধিজীবী দিবস আজ বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরের শাহাদতবার্ষিকী আজ বিশ্বের প্রভাবশালী ১০০ নারীর তালিকায় শেখ হাসিনা আজকের নবীন কর্মকর্তারাই হবেন ৪১ সালের সৈনিক : প্রধানমন্ত্রী ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর বয়স্ক বাবা-মাকে না দেখলে জেল
১৯৩

যৌতুক মামলায় স্বামীর তিন বছর কারাদণ্ড

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯  

বরগুনায় যৌতুক দাবি করে স্ত্রীকে নির্যাতন করায় স্বামীকে তিন বছর সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড করেছেন বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল।

আজ বুধবার দুপুরে ট্রাইব্যুনালের বিচারক হাফিজুর রহমান এ রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত আসামি বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের কদমতলা গ্রামের  সালাম খানের ছেলে আবু হানিফ।

আদালত সূত্রে জানা যায়, স্ত্রী  নার্গিস আক্তার   ২০১৫ সালের ১২ মার্চ আসামীর বিরুদ্ধে অভিযোগ করেন।  ২০০৭ সালে দণ্ড প্রাপ্ত আসামীর সাথে তার বিয়ে হয় । বিয়ের পর থেকে  আসামি তার কাছে এক লাখ টাকা যৌতুকের জন্য  অত্যাচার নির্যাতন জ্বালাতন দিয়ে আসছে।

সর্বশেষ ২০১৫ সালের ৫ মার্চ   বাদীর ঘরে বসে ব্যবসার জন্য ১ রাখ টাকা যৌতুক দাবী করেন। বাদী যৌতুকের টাকা দিতে অস্বীকার করায়  বাদীকে পিটিয়ে আহত করেন।  নার্গিস আক্তার বলেন মামলার করার পর আমার কোনো খোজ খবর নেয়নি বাদী । আমি ন্যায় বিচার পাইছি । আসামী পলাতক থাকায় তার সাথে কথা বলা যায়নি।

এই বিভাগের আরো খবর