• শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৪ ১৪২৮

  • || ০৪ রমজান ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় দেশে আজও শতাধিক মৃত্যু হেফাজত নেতা জুবায়ের পাঁচদিনের রিমান্ডে হেফাজত নেতা মাওলানা জালাল গ্রেফতার দেশে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়াল সরবরাহ কম থাকায় চালের দাম বেশি : অর্থমন্ত্রী উদোর পিন্ডি বুধোর ঘাড়ে চাপানোর অপচেষ্টা করেছে বিএনপি: কাদের একদিনে করোনায় ৬৯ জনের মৃত্যু, শনাক্ত ৬০২৮ নারায়ণগঞ্জে সহিংসতার ঘটনায় জামায়াত নেতা গ্রেফতার অবকাঠামো নির্মাণকাজ লকডাউনের আওতামুক্ত থাকবে: কাদের স্বাস্থ্যবিধি মেনে চলমান উন্নয়ন কাজ অব্যাহত রাখুন: তাজুল ইসলাম করোনায় একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে: রেলমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় বরিশালে করোনা শনাক্ত ১১৫ বাজেটে স্বাস্থ্য ও কৃষি খাত গুরুত্ব পাবে: অর্থমন্ত্রী ২৪ ঘণ্টায় আরো ৭৮ জনের মৃত্যু আ. লীগের নিজস্ব ইতিহাস তৈরির কারখানা নেই: কাদের লকডাউনে কোথাও উন্নয়ন কাজ বন্ধ থাকবে না: পরিকল্পনামন্ত্রী ফেসবুকে ‘উসকানিমূলক’ স্ট্যাটাস: গ্রেফতার হেফাজতের লোকমান আমিনী পুরো বিশ্বেই শান্তির সংস্কৃতি ছড়িয়ে দিতে চায় বাংলাদেশ: মোমেন

যৌতুক মামলায় স্বামীর তিন বছর কারাদণ্ড

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯  

বরগুনায় যৌতুক দাবি করে স্ত্রীকে নির্যাতন করায় স্বামীকে তিন বছর সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড করেছেন বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল।

আজ বুধবার দুপুরে ট্রাইব্যুনালের বিচারক হাফিজুর রহমান এ রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত আসামি বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের কদমতলা গ্রামের  সালাম খানের ছেলে আবু হানিফ।

আদালত সূত্রে জানা যায়, স্ত্রী  নার্গিস আক্তার   ২০১৫ সালের ১২ মার্চ আসামীর বিরুদ্ধে অভিযোগ করেন।  ২০০৭ সালে দণ্ড প্রাপ্ত আসামীর সাথে তার বিয়ে হয় । বিয়ের পর থেকে  আসামি তার কাছে এক লাখ টাকা যৌতুকের জন্য  অত্যাচার নির্যাতন জ্বালাতন দিয়ে আসছে।

সর্বশেষ ২০১৫ সালের ৫ মার্চ   বাদীর ঘরে বসে ব্যবসার জন্য ১ রাখ টাকা যৌতুক দাবী করেন। বাদী যৌতুকের টাকা দিতে অস্বীকার করায়  বাদীকে পিটিয়ে আহত করেন।  নার্গিস আক্তার বলেন মামলার করার পর আমার কোনো খোজ খবর নেয়নি বাদী । আমি ন্যায় বিচার পাইছি । আসামী পলাতক থাকায় তার সাথে কথা বলা যায়নি।

বরগুনার আলো