বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
সুস্মিতা সেন আজ ঢাকায় আসছেন নুসরাত হত্যা মামলার রায় আগামীকাল একজন মায়ের গল্প ইমিগ্রেশন: চোখের আইরিশের তথ্য দেবে ইসি তরুণদের দেখে আমি গর্বিত: সজীব ওয়াজেদ তিন হাজার শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির ঘোষণা বুধবার বাংলাদেশকে উন্নয়নের মডেল করেছে স্থিতিশীল সরকার- আইন মন্ত্রী সেতু বিভাগ, পাট ও পিএসসিতে নতুন সচিব ঘুষের টাকাসহ দুদকের হাতে রাজস্ব কর্মকর্তা আটক আবারও ১৪ ভারতীয় জেলে আটক সাতটি অভ্যাস মানুষের ধ্বংস ডেকে আনে দেশজুড়ে তরুণদের প্রশিক্ষণ দেওয়া হবে: সজীব ওয়াজেদ চিফ হুইপের সঙ্গে ত্রিপুরা কংগ্রেসের চিফ হুইপের সাক্ষাৎ বাড়তি সুযোগের আশায় ভাসানচর যেতে রাজি রোহিঙ্গারা সরকার গঠনে ব্যর্থ হয়ে শেষমেশ পথ ছাড়লেন নেতানিয়াহু একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি কানাডায় আবারও জয়ী জাস্টিন ট্রুডো নকশা না মেনে গাড়ি নামালে কঠোর ব্যবস্থা: প্রধানমন্ত্রী গতিশীল নেতৃত্বের জন্য প্রধানমন্ত্রী এখন বিশ্ব নেতা- কাদের বছরের প্রতিটি দিনই সড়ক নিরাপদ রাখতে হবে: পলক
২৬

রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে বেসরকারিভাবে সাদ জয়ী

প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৯  

 


রংপুর-৩ (সদর) উপ-নির্বাচনে হুসেইন মুহম্মদ এরশাদের পুত্র রাহগির আল মাহি এরশাদ (সাদ) বেসরকারিভাবে জয়ী হয়েছেন। 

শনিবার (৫ অক্টোবর)  সন্ধ্যায় নির্বাচন কমিশন আয়োজিত ফলাফল কেন্দ্রে রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সাহাতাব উদ্দীন এ ঘোষণা দেন।  

তিনি বলেন, মোট ১৭৫টি কেন্দ্রে সাদ এরশাদ (লাঙ্গল) পেয়েছেন ৫৮ হাজার ৮৭৮ ভোট। আর বিএনপি মনোনীত প্রার্থী  রিটা রহমান পেয়েছেন (ধানের শীষ) ১৬ হাজার ৯৪৭ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী মকবুল শাহরিয়ার (মটরগাড়ি) ১৪ হাজার ৯৮৪ ভোট পেয়েছেন। 

ফলাফল অনুযায়ী সাদ এরশাদকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা। 

এর আগে শনিবার সকাল ৯টা থেকে বিকেল পাচঁটা পর্যন্ত নগরীর  ১৭৫টি কেন্দ্রে এক যোগে ভোট হয়। 

এ আসনে মোট ভোটার চার লাখ ৪১ হাজার ২২৪ জন। এর মধ্যে পুরুষ দুই লাখ ২০ হাজার ৮ শত ২৩ এবং নারী ভোটার দুই লাখ ২০ হাজার ৪১ জন।

এই বিভাগের আরো খবর