শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি : প্রধানমন্ত্রী ছাত্রলীগকে সংযমের সঙ্গে চলার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর সাথে যুক্তরাজ্য প্রতিনিধি দলের সাক্ষাত অবৈধ জুয়ার আড্ডা বা ক্যাসিনো চলতে দেওয়া হবে না: ডিএমপি কমিশনার পটুয়াখালীতে ধর্ষণ মামলার বাদীকে পেটানো প্রধান আসামিসহ গ্রেপ্তার-৪ শাহজালালে বিমানের জরুরি অবতরণ শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজধানীর তিনটি ক্যাসিনোতে র‌্যাবের অভিযান জিম্বাবুয়েকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ টস হেরে ব্যাটিং এ বাংলাদেশ রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রোহিঙ্গা সংকট : ত্রিপক্ষীয় বৈঠকে বসছে চীন-মিয়ানমার-বাংলাদেশ আমাদের কাজই হচ্ছে জনগণকে সেবা দেয়া : প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে চীন বাংলাদেশের পক্ষে: মোমেন আজ গাজীপুর যাবেন প্রধানমন্ত্রী পরিবেশ দূষণ: ৪ প্রতিষ্ঠানকে কোটি টাকা জরিমানা স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আরো দু’টি বোয়িং বিমান কেনার ইঙ্গিত দিলেন প্রধানমন্ত্রী কারাবন্দির তথ্য ডাটাবেজে থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ: প্রধানমন্ত্রী
১০৮

রওশন এরশাদের বাবা নাকি এরশাদ!

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০১৮  

জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের পরিচয় ভুল দিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে দেশের শীর্ষ স্থানীয় একটি গণমাধ্যম।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসন নিয়ে নিয়মিত প্রতিবেদন দিচ্ছে ওই গণমাধ্যমটি । রোববার ময়মনসিংহ-৪ আসন নিয়েও প্রকাশ করে প্রতিবেদন। কিন্তু সেখানে ওই আসনের এমপি ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদের পিতার নাম হুসেইন মুহম্মদ এরশাদ নামে উল্লেখ করা হয়েছে।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ।

প্রথম আলোয় প্রকাশিত ভুল প্রতিবেদনের স্ক্রিনশট

তবে বেলা ১টা ৩৭ মিনিটের দিকে ভুলটি সংশোধন করে তারা। ভুল যে কারো হতে পারে। তবে জনপ্রিয় ও দেশসেরা গণমাধ্যমের পক্ষে এ ধরনের স্পর্শকাতর ভুলে অনেকেই হতবাক হয়েছেন। প্রথম আলোয় প্রকাশিত ভুল প্রতিবেদনটি সংশোধনের পর স্ক্রিনশট

জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ গতবার এ আসন থেকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত হন।

জাতীয় সংসদ ১৪৯ ময়মনসিংহ-৪ আসনে মোট ভোটার পাঁচ লাখ ৫৬ হাজার ৯৯৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার দুই লাখ ৭৯ হাজার ৫৫০ ও নারী ভোটার দুই লাখ ৭৭ হাজার ৪৪৬ জন।