• শুক্রবার   ০৭ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
সুযোগ আছে, করোনা সংকটেও বিনিয়োগ আনতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রী আবের ফোন করোনায় আরও ৩৩ মৃত্যু, শনাক্ত ২৬৫৪ কামাল বেঁচে থাকলে সমাজকে অনেক কিছু দিতে পারতো: শেখ হাসিনা সাবেক সেনা কর্মকর্তা সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন করোনায় ২৪ ঘণ্টায় ৫০ মৃত্যু, শনাক্ত ১৯১৮ করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ প্রধানমন্ত্রীর নির্দেশে অসচ্ছল গর্ভবতী নারীরা পাবে চার হাজার টাকা ঈদ-বন্যা ঘিরে করোনা সংক্রমণের হার বাড়তে পারে: স্বাস্থ্যমন্ত্রী ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯ ১২ কোটি টাকা আত্মসাত করে গ্রেফতার যমুনা ব্যাংকের ম্যানেজার থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৯৬০, মৃত্যু ৩৫ হাতের তালু দিয়ে আকাশ ঢাকা যায় না: বিএনপিকে কাদের দেশে একদিনে ৩৭ মৃত্যু, আক্রান্ত ২৭৭২ সাবরিনার অবৈধ সম্পদ অনুসন্ধানে ৪ জনকে দুদকে জিজ্ঞাসাবাদ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৪, শনাক্ত ২২৭৫ কোরবানি পশুর চামড়ার দাম নির্ধারণ করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ মৃত্যু, শনাক্ত ২৫২০
২০৬

রওশন এরশাদের বাবা নাকি এরশাদ!

বরগুনার আলো

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০১৮  

জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের পরিচয় ভুল দিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে দেশের শীর্ষ স্থানীয় একটি গণমাধ্যম।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসন নিয়ে নিয়মিত প্রতিবেদন দিচ্ছে ওই গণমাধ্যমটি । রোববার ময়মনসিংহ-৪ আসন নিয়েও প্রকাশ করে প্রতিবেদন। কিন্তু সেখানে ওই আসনের এমপি ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদের পিতার নাম হুসেইন মুহম্মদ এরশাদ নামে উল্লেখ করা হয়েছে।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ।

প্রথম আলোয় প্রকাশিত ভুল প্রতিবেদনের স্ক্রিনশট

তবে বেলা ১টা ৩৭ মিনিটের দিকে ভুলটি সংশোধন করে তারা। ভুল যে কারো হতে পারে। তবে জনপ্রিয় ও দেশসেরা গণমাধ্যমের পক্ষে এ ধরনের স্পর্শকাতর ভুলে অনেকেই হতবাক হয়েছেন। প্রথম আলোয় প্রকাশিত ভুল প্রতিবেদনটি সংশোধনের পর স্ক্রিনশট

জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ গতবার এ আসন থেকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত হন।

জাতীয় সংসদ ১৪৯ ময়মনসিংহ-৪ আসনে মোট ভোটার পাঁচ লাখ ৫৬ হাজার ৯৯৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার দুই লাখ ৭৯ হাজার ৫৫০ ও নারী ভোটার দুই লাখ ৭৭ হাজার ৪৪৬ জন।

বরগুনার আলো
পাঠকের চিন্তা বিভাগের পাঠকপ্রিয় খবর