বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
আজ ঝালকাঠির দুই বিচারক হত্যা দিবস পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী আয়কর মেলা: ১১৩ কোটি থেকে লক্ষ্যমাত্রা তিন হাজার কোটি টাকা রোহিঙ্গা নিপীড়নে এবার সুচি’র বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা টেস্ট বিশ্বকাপ অভিষেকে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ রোহিঙ্গা সমস্যার পেছনে জিয়াউর রহমানের হাত ছিল: প্রধানমন্ত্রী খেলাপি ঋণ অবশ্যই আদায় করা হবে: অর্থমন্ত্রী ধেয়ে আসছে ‘বুলবুলে’র চেয়েও ভয়ানক ঘূর্ণিঝড় ‘নাকরি’ দেশের কল্যাণে প্রয়োজনে বাবার মতো জীবন দেবো: শেখ হাসিনা বিমানে উড়ে বাংলাদেশ এল ২২৫টি গরু! দেশে রফতানি বাড়াতে দরকার পরিবহন খাতে উন্নয়ন: বিশ্বব্যাংক মা হারানো সেই শিশুর দায়িত্ব নিলেন উপমন্ত্রী শামীম মালয়েশিয়ায় বীমার আওতায় দুই লাখ বাংলাদেশি কর্মী আওয়ামী লীগে দূষিত রক্তের প্রয়োজন নেই: সেতুমন্ত্রী ঘুরে দাঁড়িয়ে দুর্দান্ত জয় বাংলাদেশের মেয়েদের শেখ হাসিনার নেতৃত্ব মানুষের দিন বদল হয়েছে-তথ্যমন্ত্রী ৭৫ পরবর্তীতে অনেকে উচ্ছিষ্টের লোভে দল ছেড়ে চলে গেছেন: নওফেল বরগুনায় নিজের মেয়েকে ধর্ষণ করল বাবা নকল মুদ্রা দিয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার ৯ বাংলাদেশ থেকে কেউ বিচ্ছিন্নতাবাদী তৎপরতা চালাতে পারবে না
১২২

রওশন এরশাদের বাবা নাকি এরশাদ!

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০১৮  

জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের পরিচয় ভুল দিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে দেশের শীর্ষ স্থানীয় একটি গণমাধ্যম।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসন নিয়ে নিয়মিত প্রতিবেদন দিচ্ছে ওই গণমাধ্যমটি । রোববার ময়মনসিংহ-৪ আসন নিয়েও প্রকাশ করে প্রতিবেদন। কিন্তু সেখানে ওই আসনের এমপি ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদের পিতার নাম হুসেইন মুহম্মদ এরশাদ নামে উল্লেখ করা হয়েছে।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ।

প্রথম আলোয় প্রকাশিত ভুল প্রতিবেদনের স্ক্রিনশট

তবে বেলা ১টা ৩৭ মিনিটের দিকে ভুলটি সংশোধন করে তারা। ভুল যে কারো হতে পারে। তবে জনপ্রিয় ও দেশসেরা গণমাধ্যমের পক্ষে এ ধরনের স্পর্শকাতর ভুলে অনেকেই হতবাক হয়েছেন। প্রথম আলোয় প্রকাশিত ভুল প্রতিবেদনটি সংশোধনের পর স্ক্রিনশট

জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ গতবার এ আসন থেকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত হন।

জাতীয় সংসদ ১৪৯ ময়মনসিংহ-৪ আসনে মোট ভোটার পাঁচ লাখ ৫৬ হাজার ৯৯৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার দুই লাখ ৭৯ হাজার ৫৫০ ও নারী ভোটার দুই লাখ ৭৭ হাজার ৪৪৬ জন।