সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
প্রধানমন্ত্রী দেশবাসীকে ধৈর্য্যের আহ্বান জানিয়েছেন আঞ্চলিক সহযোগিতাসহ বিভিন্ন ইস্যুতে ইইউ-বাংলাদেশ সভা আজ সৌদিতে সড়ক দুর্ঘটনা: নিহতদের স্বজনদের যোগাযোগের আহ্বান কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে সোনাদিয়া দ্বীপে শিল্পকারখানা না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ রুশ ভাষায় প্রকাশিত বই প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর যুবলীগের সম্মেলন কমিটির আহ্বায়ক চয়ন, সদস্য সচিব হারুন ওমর বহিষ্কার, যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপস বোরহানউদ্দিনে সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি মাছের খাদ্যে শূকরের উপাদান আছে কিনা পরীক্ষার নির্দেশ স্পিকারের সঙ্গে পাঁচ মার্কিন সিনেটরের সাক্ষাৎ বৃদ্ধাশ্রম নয়, মা-বাবার জায়গা হোক হৃদয়ের মণিকোঠায় মিঠাপানিতে রুপালি ইলিশ ভারতের বিপক্ষে বিশ্ব একাদশে সাকিব-তামিম! হিন্দু ছেলের আইডি হ্যাক, ফেসবুকের কাছে তথ্য চেয়েছেন প্রধানমন্ত্রী ডিআইজি বজলুরকে কারাগারে পাঠানোর নির্দেশ সৈকতঘেরা জাকার্তায় প্রকৃতির অপার সৌন্দর্য নেপাল ভ্রমণের খুঁটিনাটি জাপান সম্রাটের অভিষেকে যোগ দিতে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি শিশুর জন্মের পর ইসিতে জানানোর আইন চান সিইসি
৪৫

রাখে আল্লাহ মারে কে? (ভিডিও)

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৯  

ভারতের রাষ্ট্রায়ত্ব ব্যাংক কর্মী চন্দন সিং। শুক্রবার দুপুরে পুরুলিয়া স্টেশনে আসেন ট্রেন ধরতে, বাড়ি ফেরার জন্য। কিন্তু স্টেশনে আশার পরে তার সঙ্গে এমন ঘটনা ঘটবে আর অলৈকিকভাবেই যে তিনি বেঁচে যাবেন এইটা হয়তো তার জানা ছিলো না। 

ঘটনা হলো, চন্দন সিং এর বাড়ি লালবাজারে বাড়ি চন্দনে। পুরুলিয়া-হাওড়া রূপসী বাংলা এক্সপ্রেসে বাঁকুড়া যাওয়ার জন্য টিকিট কাটেন তিনি। ৩ নম্বর প্ল্যাটফর্মে ট্রেনটি আসার কথা থাকলেও শেষ মুহূর্তে ১ নম্বর প্ল্যাটফর্মে আসে ট্রেনটি।

হুড়োহুড়ি করে ট্রেনে উঠতে যান তিনি। কিন্তু দরজা বন্ধ থাকায় ট্রেনের ভেতরে প্রবেশ করতে পারেন না। চলন্ত ট্রেনে দরজার হাতল ধরে ঝুলছিলেন।

প্ল্যাটফর্ম ছা‌ড়ার মুখে তখন আস্তে আস্তে গতি বাড়ছে ট্রেনটি। লাইনের উপর পড়ে যাওয়ার আগেই কোনো মতে বছর ৪০ বছরের চন্দনকে ধরে ফেলেন স্টেশনে দাঁড়িয়ে থাকা দুই কর্তব্যরত আরপিএফ কনস্টেবল রাজ কুমার ও মন্টু কুমার। আর ততক্ষণে থেমে গেলো ট্রেনটি। 

প্ল্যাটফর্ম থেকে চন্দনকে আরপিএফ অফিসে নিয়ে এসে প্রাথমিক চিকিৎসা করা হয়। কপাল জোরে বেঁচে গিয়ে আরপিএফের ওই দুই কর্মীকে তখন বারবার ধন্যবাদ জানাচ্ছেন চন্দন। বলছেন, কীভাবে কী হয়ে গেল বুঝতে পারছি না। ভাগ্যিস ওরা ছিলেন।

প্রাথমিক চিকিৎসার পর ওই ব্যাংক কর্মীকে আবারো তুলে দেয়া হয় রূপসী বাংলা এক্সপ্রেসেই। সেই ঘটনায় রেল কর্তৃপক্ষ পুরস্কৃতও করেছিলেন সেই কর্মীদের।

ভিডিওটি:-