• মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৪ ১৪২৭

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সঠিক পথেই হাঁটছে: তাজুল ইসলাম করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড ভূমিহীনদের ২ শতাংশ জমি দেয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী টেকনাফে সমুদ্র থেকে বাংলাদেশি ৭ জেলে উদ্ধার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ১৪৭২ পাপিয়া দম্পতির ২৭ বছরের কারাদণ্ড আইন সংশোধনে প্রধানমন্ত্রী নিজেই উদ্যোগ নিয়েছেন: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১১৯৩ প্রয়োজনের বেশি কোন পয়সা এখন খরচ করা চলবে না: প্রধানমন্ত্রী

রাজধানীতে অজ্ঞান ও মলমপার্টির দৌরাত্ম, ৫ বিএনপিকর্মী গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ২৩ মে ২০২০  

চলমান করোনা সংকটেও থেমে নেই বিএনপি নেতাদের অপকর্ম। তারই ধারাবাহিকতায় এবার রাজধানীর মোহাম্মদপুরের আসাদগেট এলাকা থেকে অজ্ঞান ও মলমপার্টি চক্রের সঙ্গে যুক্ত বিএনপির পাঁচ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

আটকরা হলেন- কালু মিয়া, মিলন হাওলাদার, রিপন মিয়া, আলিয়ার রহমান ও দিদার হোসেন। তারা বিএনপির রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট বলে জানা গেছে।

এ ব্যাপারে র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার মেজর এইচএম পারভেজ আরেফিন বলেন, সোমবার (১৮ মে) দিবাগত রাতে মোহাম্মদপুরের আসাদগেট এলাকায় গোপনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে অজ্ঞান করার বিভিন্ন মলম, তরল পদার্থ ও ওষুধ জব্দ করা হয়।

তিনি আরো বলেন, আসাদ গেট এলাকায় র‌্যাবের একটি টহল দেওয়ার সময় কয়েকজনের গতিবিধি সন্দেহজনক মনে হয়। পরে তাদের আটক করা হয় এবং উদ্ধার করা হয় ওষুধ, তরল পদার্থ এবং মলম। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ঘটনার সত্যতা স্বীকার করেছে।

প্রসঙ্গত, উৎসব-পার্বণ এলেই অপরাধী চক্রের এসব সদস্যরা তরল জাতীয় মলম সাধারণ পথচারীদের চোখে-মুখে ছিটিয়ে সবকিছু ছিনিয়ে নিতো। আবার কখনো বা ডাব কিংবা অন্য খাবারের সঙ্গে ওষুধ মিশিয়ে মানুষকে অজ্ঞান করে সর্বত্র লুট করতো।

আসন্ন ঈদ উপলক্ষে মার্কেট ও আশপাশের এলাকায় এই চক্রের আনাগোনা বেড়ে যায়। সন্ধ্যায় মার্কেট থেকে বাড়ি ফেরা মানুষদের টার্গেট করত চক্রটি। আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা রয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

বরগুনার আলো