সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
সৌদিতে সড়ক দুর্ঘটনা: নিহতদের স্বজনদের যোগাযোগের আহ্বান কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে সোনাদিয়া দ্বীপে শিল্পকারখানা না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ রুশ ভাষায় প্রকাশিত বই প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর যুবলীগের সম্মেলন কমিটির আহ্বায়ক চয়ন, সদস্য সচিব হারুন ওমর বহিষ্কার, যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপস বোরহানউদ্দিনে সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি মাছের খাদ্যে শূকরের উপাদান আছে কিনা পরীক্ষার নির্দেশ স্পিকারের সঙ্গে পাঁচ মার্কিন সিনেটরের সাক্ষাৎ বৃদ্ধাশ্রম নয়, মা-বাবার জায়গা হোক হৃদয়ের মণিকোঠায় মিঠাপানিতে রুপালি ইলিশ ভারতের বিপক্ষে বিশ্ব একাদশে সাকিব-তামিম! হিন্দু ছেলের আইডি হ্যাক, ফেসবুকের কাছে তথ্য চেয়েছেন প্রধানমন্ত্রী ডিআইজি বজলুরকে কারাগারে পাঠানোর নির্দেশ সৈকতঘেরা জাকার্তায় প্রকৃতির অপার সৌন্দর্য নেপাল ভ্রমণের খুঁটিনাটি জাপান সম্রাটের অভিষেকে যোগ দিতে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি শিশুর জন্মের পর ইসিতে জানানোর আইন চান সিইসি গণভবনে যুবলীগ নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক আপনার ইমেইলেও থাকবে বসের নজরদারি!
১৭

রাজধানীর তিনটি ক্যাসিনোতে র‌্যাবের অভিযান

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

রাজধানীর আরও তিনটি ক্যাসিনোতে অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় দু'টি ক্যাসিনো থেকে কাউকে আটক করা সম্ভব না হলেও সেগুলো সিলগালা করে দেওয়া হয়েছে। 

বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় এসব ক্যাসিনোতে পৃথক অভিযান চালায় র‌্যাব। সিলগালা করে দেওয়া ক্যাসিনো ‍দু'টি হচ্ছে- বনানীর আহম্মেদ টাওয়ারের গোল্ডেন ঢাকা বাংলাদেশ ও গুলিস্তান এলাকার ওয়ান্ডার্স ক্লাব। 

র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার বিন কাশেম বলেন, বনানীর গোল্ডেন ঢাকা বাংলাদেশ ক্যাসিনোতে অভিযান চালানো হয়। এ সময় ওই ক্যাসিনোটি সিলগালা করে দেওয়া হয়েছে।

এদিকে, গুলিস্তান এলাকার ওয়ান্ডার্স ক্লাবের ক্যাসিনোতে অভিযান চালায় র‌্যাব। অভিযানের খবর পেয়ে ক্লাবের লোকজন পালিয়ে গেছে। 

র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শফি বুলবুল বলেন, লোকজন পালিয়ে গেলেও ক্লাবের জুয়ার বোর্ড ও মাদক ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে।

এর আগে, বিকেলে রাজধানীর ফকিরাপুলের ইয়ং মেন্স ক্লাবে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার মালিকানাধীন ক্যাসিনোতেও অভিযান চালানো হয়। এ সময় ওই ক্যাসিনো থেকে দুই নারীসহ ১৪২জনকে আটক করা হয়েছে। 

প্রায় একই সময়ে গুলশান-২ এর ৫৯ নম্বর সড়কের ৫ নম্বর বাসায় র‌্যাবের অভিযানে আটক হন খালেদ ভূঁইয়া। এই বাড়িতে তার একটি ফ্ল্যাট রয়েছে, যেখানে স্ত্রী-সন্তান ও শাশুড়িকে নিয়ে থাকেন তিনি।

এছাড়া, রাজধানীর গুলিস্থান এলাকায় পীর ইয়ামিন মার্কেটের পাশে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের অবৈধ ক্যাসিনোতে র‌্যাব-৩ এর অভিযান চলছে।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান জানান, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের ক্যাসিনোতে অভিযান চলছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

এই বিভাগের আরো খবর