সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে সোনাদিয়া দ্বীপে শিল্পকারখানা না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ রুশ ভাষায় প্রকাশিত বই প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর যুবলীগের সম্মেলন কমিটির আহ্বায়ক চয়ন, সদস্য সচিব হারুন ওমর বহিষ্কার, যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপস বোরহানউদ্দিনে সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি মাছের খাদ্যে শূকরের উপাদান আছে কিনা পরীক্ষার নির্দেশ স্পিকারের সঙ্গে পাঁচ মার্কিন সিনেটরের সাক্ষাৎ বৃদ্ধাশ্রম নয়, মা-বাবার জায়গা হোক হৃদয়ের মণিকোঠায় মিঠাপানিতে রুপালি ইলিশ ভারতের বিপক্ষে বিশ্ব একাদশে সাকিব-তামিম! হিন্দু ছেলের আইডি হ্যাক, ফেসবুকের কাছে তথ্য চেয়েছেন প্রধানমন্ত্রী ডিআইজি বজলুরকে কারাগারে পাঠানোর নির্দেশ সৈকতঘেরা জাকার্তায় প্রকৃতির অপার সৌন্দর্য নেপাল ভ্রমণের খুঁটিনাটি জাপান সম্রাটের অভিষেকে যোগ দিতে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি শিশুর জন্মের পর ইসিতে জানানোর আইন চান সিইসি গণভবনে যুবলীগ নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক আপনার ইমেইলেও থাকবে বসের নজরদারি! জঙ্গি হামলার শঙ্কা: নজরদারিতে দিল্লির ৪ শতাধিক স্থাপনা
৯৫

রাতারাতিই কোটিপতি হলেন সরকারি স্কুলের রাঁধুনি (ভিডিও)

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

গল্পটি চোখ কপালে ওঠার মতোই। মাসে মাত্র দেড় হাজার টাকা বেতনে একটি সরকারি স্কুলে রাঁধুনির কাজ করেন তিনি। অর্থ কষ্টে থাকা এই নারী একদিনেই হয়ে গেলেন কোটি টাকার মালিক। আর এজন্য তাকে কয়েকটি প্রশ্নের উত্তর দিতে হয়েছে।

স্কুলে ‘খিচুড়ি স্পেশালিস্ট’ নামে পরিচিত এই নারীর কোনো মোবাইল ফোন নেই। পরিবারের একটি মাত্রই ফোন। ভালোবেসে শিক্ষার্থীরা পরম মমতায় তাকে কাকু নামে ডাকে। যার অর্থ আন্টি।  

এরই মধ্যে ঘটনাটি কিছুটা আঁচ করা গেছে নিশ্চই! ঠিকই ধরেছেন ঘটনাটি ঘটেছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানে। অমিতাভ বচ্চনের উপস্থাপনায় তুমুল জনপ্রিয় এই আয়োজন।

ওই রাঁধুনীর নাম ববিতা তাডে। ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানে অংশ নিয়ে ১ কোটি টাকা জিতেছেন। তিনি ৭ কোটি টাকার প্রশ্নটিও খেলেছেন। শো চলাকালীন ববিতাকে কাজ নিয়ে নানা প্রশ্ন করেছেন বিগ বি। সে সব প্রশ্নের উত্তরে উঠে এসেছে ববিতার জীবনের গল্প।

ববিতা জানান, তার কোনো ফোন নেই। তার পরিবারের একটি মাত্র ফোন রয়েছে। তখন শো এর মধ্যেই অমিতাভ বচ্চন তার হাতে একটি ফোন তুলে দেন। 

ভিডিওটি দেখুন এখানে

এই বিভাগের আরো খবর