• রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৪ জ্বিলকদ ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের পাটকল শ্রমিকরা দুই ধাপে সব পাওনা পাবে: পাটমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০১৯, মৃত্যু ৩৮ চালের বাজার অস্থিতিশীল করলে কঠোর ব্যবস্থা : খাদ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩৭৭৫, মৃত্যু ৪১ যত্রতত্র পশুরহাটের অনুমতি দেওয়া যাবে না- ওবায়দুল কাদের জঙ্গিবাদ দমনে সফলতা ধরে রাখতে কাজ করে যাচ্ছি: র‌্যাব ডিজি ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ করোনায় ২৪ ঘণ্টায় ৬৪ মৃত্যু, শনাক্ত ৩৬৮৩ শিগগিরই আরও ৪ হাজার নার্স নিয়োগ: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৫ মৃত্যু, শনাক্ত ৪০১৪ অর্ধশত যাত্রী নিয়ে বুড়িগঙ্গায় লঞ্চডুবি, উদ্ধার কাজ চলছে করোনায় ২৪ ঘণ্টায় ৪৩ মৃত্যু, শনাক্ত ৩৮০৯ ফ্লাইট পরিচালনার অনুমোদন পাচ্ছে ৪ বিদেশি এয়ারলাইন্স অপরাধী ক্ষমতাবান হলেও ছাড় দেয়া হবে না: কাদের গত ২৪ ঘণ্টায় নতুন ৩৫০৪ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ৩৪
৮২

রাশিয়ায় বাস নদীতে পড়ে ১৯ জন নিহত

বরগুনার আলো

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

সাইবেরিয়ার এক বরফাচ্ছন্ন নদীতে একটি যাত্রীবাহী বাস ছিটকে পড়ে ১৯ ব্যক্তির প্রাণহানি ঘটেছে। বাসটিতে ৪০ জনের বেশি যাত্রী ছিল। দেশটির কর্তৃপক্ষ এ কথা জানায়। খবর এএফপি’র।

আজ রোববার সাইবেরিয়ার পূর্বাঞ্চলীয় যাবাইকালস্কি অঞ্চলের কুয়েনঙ্গা নদীর ওপরের একটি ব্রীজ অতিক্রম করে যাওয়ার সময় বাসটির একটি টায়ার বার্স্ট করে। বাসটি স্টেরটেনস্ক থেকে চিতার পথে যাত্রা করছিল। এ সময় এটি বরফাচ্ছন্ন নদীতে ছিটকে পড়লে এ দুর্ঘটনা ঘটে।

যাবাইকালস্কি অঞ্চলের গভর্নর কার্যালয় এক বিবৃতিতে জানায়, ‘এ দুর্ঘটনায় ১৯ ব্যাক্তি নিহত ও অপর অন্তত ২১ জন গুরুতরভাবে আহত হয়েছে।’ চিকিৎসকসহ দুটি হেলিকপ্টার ঘটনাস্থলের উদ্দেশে পাঠানো হয়েছে।

রাশিয়ার তদন্ত কমিটি এই গুরুতর দুর্ঘটনা নিশ্চিত করে জানায়, দুর্ঘটনার জন্য ট্রাফিক নিরাপত্তা আইন লঙ্ঘিত হওয়ার সম্ভাবনা তদন্ত করে দেখা হবে।

মাতাল অবস্থায় গাড়ি চালানো, রাস্তার নাজুক পরিস্থিতি ও ট্রাফিক আইন অমান্য করায় রাশিয়ায় প্রায়াই সড়ক দুর্ঘটনা ঘটে থাকে। সাম্প্রতিক বছরগুলোয় দেশটিতে সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যার অবনতি ঘটেছে। প্রতি বছর এখানে প্রায় ২০,০০০ লোক সড়ক দুর্ঘটনায় নিহত হচ্ছে।

বরগুনার আলো
আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর