রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
হলি আর্টিসান মামলার রায় ২৭ নভেম্বর প্রশ্নপত্র ফাঁসের কোনো অভিযোগ নেই- গণশিক্ষা প্রতিমন্ত্রী এফআর টাওয়ারের নকশা জালিয়াতি : বিএনপি নেতা ফারুকসহ ৩জন কারাগারে ছয় দিনের রিমান্ডে সম্রাট প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু: প্রস্তুত ২৯ লাখ শিক্ষার্থী ১৮ বছর বয়সী বাংলাদেশি পেসারের ৮ উইকেট আজ মজলুম জননেতা হামিদ খান ভাসানীর প্রয়াণ দিবস আমিরাতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু আজ আমার বাসায় সমস্ত রান্না হয়েছে পেঁয়াজ ছাড়া- প্রধানমন্ত্রী দুর্নীতির টাকা দিয়ে ফুটানি চলবে না : প্রধানমন্ত্রী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল সম্পাদক বাবু বরগুনায় আয়কর মেলা উদ্বোধন পেঁয়াজ বিমানে উঠে গেছে কাল-পরশু এলেই দাম কমবে- প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে মূল বক্তা মোদি প্রধানমন্ত্রী দুবাই যাচ্ছেন আজ স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন আজ মেসির জাদুতে ব্রাজিলকে হারাল আর্জেন্টিনা আয়কর দিলেন অর্থমন্ত্রী, রিটার্ন দাখিল প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনায় পুলিশ এখন দক্ষ: স্বরাষ্ট্রমন্ত্রী
১৭৬

রিফাত হত্যায় রাতুল সিকদারকে ৩দিনের রিমান্ড

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

 

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে রাতুল সিকদারকে ৩দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে বরগুনার বিচারিক আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী রাতুল সিকদারের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে বুধবার রাতে সেন্ট্রাল হাসপাতাল সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়।
এ বিষয়ে রিফাত শরীফ হত্যা মামলার তদন্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, জিজ্ঞাসাবাদের জন্য রাতুল সিকদারকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ডের আবেদন করা হয়।আদালতের বিচারক তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।
এনিয়ে এ মামলায় ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রধান আসামী নয়ন বন্ড গত মঙ্গলবার(২জুলাই) ভোর রাতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। এখন পর্যন্ত এজাহারভূক্ত ৩ জনসহ ৭ জন হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে আদালতে। বাকী ৫জনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। 
উল্লেখ্য, গত ২৬ জুন বুধবার সকালে বরগুনা সরকারি কলেজের প্রধান ফটকের সামনে রিফাত শরীফকে ধারালো অস্র দিয়ে কুপিয়ে যখম করে সন্ত্রাসীরা। গুরুতর যখম অবস্থায় তাঁকে বরিশাল সেবাচিমে নিয়ে যাওয়া হলে বিকেল সোয়া চারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বৃহষ্পতিবার নিহতের বাবা দুলাল শরীফ বাদি হয়ে বরগুনা থানায় ১২ জনকে এজহার ভুক্ত ও ৫/৬ জনকে অজ্ঞত করে হত্যা মামলা দায়ের করেন। মামলায় এজাহারভুক্ত পাঁচ আসামী ভিডিও ফুটেজে ও ঘটনায় জড়িত আরও সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলার এক নম্বর আসামী ও কুখ্যাত সন্ত্রাসী নয়ন বন্ড গত মঙ্গলবার ভোররাতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়।

এই বিভাগের আরো খবর