বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৩ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রোহিঙ্গা সংকট : ত্রিপক্ষীয় বৈঠকে বসছে চীন-মিয়ানমার-বাংলাদেশ আমাদের কাজই হচ্ছে জনগণকে সেবা দেয়া : প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে চীন বাংলাদেশের পক্ষে: মোমেন আজ গাজীপুর যাবেন প্রধানমন্ত্রী পরিবেশ দূষণ: ৪ প্রতিষ্ঠানকে কোটি টাকা জরিমানা স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আরো দু’টি বোয়িং বিমান কেনার ইঙ্গিত দিলেন প্রধানমন্ত্রী কারাবন্দির তথ্য ডাটাবেজে থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ: প্রধানমন্ত্রী অত্যাধুনিক প্রযুক্তির ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গরিবের ঘরবাড়ি গ্রাম যেন ভাঙা না হয়: প্রধানমন্ত্রী দুই মাসে এডিপি বাস্তবায়নের হার বেড়েছে ৪.৪৮ শতাংশ উদ্বোধনের দিনেই পদ্মাসেতুতে ট্রেন চলবে: রেলমন্ত্রী ৮ হাজার ৯৬৮ কোটি ৮ লাখ টাকার প্রকল্প একনেকে অনুমোদন ভারতীয় কোস্টগার্ড ডিজির সঙ্গে রীভা গাঙ্গুলির বৈঠক ইসির চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার, আটক ৩ আজ মহান শিক্ষা দিবস প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ আটক ৩
৭৯

রিফাত হত্যা: ১৪ নম্বর আসামি শ্রাবণের জামিন মঞ্জুর

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯  

রিফাত শরীফ হত্যা মামলায় চার্জশিটভুক্ত ১৪ নম্বর আসামি আরিয়ান হোসেন শ্রাবণের জামিন মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে বরগুনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আসাদুজ্জামান এ জামিনের আদেশ দেন।

আরিয়ান হোসেন শ্রাবণসহ ৬ জন যশোর শিশু-কিশোর সংশোধনাগারে রয়েছে।

আরিয়ান শ্রাবণের আইনজীবী অ্যাডভোকেট গোলাম মোস্তফা কাদের জানান, আরিয়ান শ্রাবণের জন্য বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবদেন করা হয় গত ২৪ জুলাই। কিন্তু শুনানি শেষে ওইদিন আদালত শ্রাবণের জামিনের আবেদন নামঞ্জুর করেন। এরপর (১ আগস্ট) বরগুনার জেলা ও দায়রা জজ আদালতে শ্রাবণের জামিনের জন্য মিস কেস দাখিল করেন তিনি।

১ সেপ্টেম্বর ওই মিস কেসের আংশিক শুনানি হওয়ার পর পূর্ণাঙ্গ শুনানির জন্য আদালত বুধবার (৪ সেপ্টেম্বর) ধার্য করেন। পরে পূর্ণাঙ্গ শুনানি শেষে জেলা ও দায়রা জজ আদালত শ্রাবণের জামিনের আদেশ দেন।

৩ সেপ্টেম্বর রিফাত শরীফ হত্যা মামলার ৭ নম্বর আসামি আয়শা সিদ্দিকা মিন্নি উচ্চ আদালতের জামিন নিয়ে বরগুনা জেলা কারাগার থেকে মুক্তি পান। এ মামলায় গ্রেপ্তার বাকী ১৩ আসমির মধ্যে ৬ জন যশোর শিশু-কিশোর সংশোধনাগারে এবং অন্যরা বরগুনা জেলা কারাগারে রয়েছে। 

২৬ জুন প্রকাশ্য দিবালোকে বরগুনা সরকারি কলেজ রোডে স্ত্রী মিন্নির সামনে কুপিয়ে জখম করা হয় রিফাত শরীফকে। পরে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে মামলা করেন। হত্যাকাণ্ডের প্রধান অভিযুক্ত নয়ন বন্ড ২ জুলাই ভোরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন। এর মধ্যে মামলার অন্য আসামিদেরও গ্রেপ্তার  করা হয়।

এই বিভাগের আরো খবর