মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৬ ১৪২৬   ২৩ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
টাকা না থাকলে এত উন্নয়ন কাজ করছি কীভাবে : প্রধানমন্ত্রী সব ব্যথা চেপে রেখে দেশের জন্য কাজ করছি : প্রধানমন্ত্রী ট্রেনে খোলা খাবার বিক্রি ও প্লাস্টিকের কাপ নিষিদ্ধ হচ্ছে মজুদ গ্যাসে চলবে ২০৩০ সাল পর্যন্ত : খনিজ সম্পদ প্রতিমন্ত্রী গুজব-অপপ্রচার রোধে কাজ করছে উচ্চ পর্যায়ের কমিটি : তথ্যমন্ত্রী সব কারখানায় ব্রেস্ট ফিডিং কর্নার স্থাপনের নির্দেশ আজ বাংলাদেশ-নেপাল পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক সরকার-জনগণের মধ্যে সম্পর্ক জোরদার করতে সাংসদের রাষ্ট্রপতির আহ্বান দেশে রাজনৈতিক স্থিতিশীলতা বিরাজ করছে : নাসিম ব্যাংকের জঙ্গি অর্থায়ন নজরদারিতে রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ৪০০ মেট্রিক টন মধু রফতানির অর্ডার পেয়েছে বাংলাদেশ : কৃষিমন্ত্রী নয় বছরে সাড়ে ৯৭ হাজার কর্মকর্তা নিয়োগ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী দেশে মোবাইল টাওয়ার রেডিয়েশনের মাত্রা ক্ষতিকর নয় : বিটিআরসি সন্ধ্যায় বঙ্গভবনে যাচ্ছেন প্রধানমন্ত্রী খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী উহান ফেরত শিক্ষার্থীরা নজরদারিতেই থাকবেন : আইইডিসিআর রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন ইউএনও’দের মাধ্যমে রাজাকারের তালিকা করা হবে : মোজাম্মেল হক মানবপাচারে অভিযুক্ত এমপির বিষয়ে দুদককে তদন্তের আহ্বান কাদেরের হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন
৩৫

রেলওয়ের সাবেক মহাপরিচালককে দুদকের তলব

বরগুনার আলো

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২০  

বাংলাদেশ রেলওয়ের সাবেক মহাপরিচালক আবু তাহেরকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আগামী ২ ফেব্রুয়ারি জিজ্ঞাসাবাদের জন্য দুদক কার্যালয়ে যাওয়ার জন্য চিঠি দেওয়া হয়েছে তাকে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) আবু তাহেরকে এ তলবি নোটিশ পাঠান দুদকের পরিচালক সৈয়দ ইকবাল হোসেন। দুদকের জনসংযোগ বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে।

ঘুষ, দুর্নীতি, ক্ষমতার অপব্যবহার এবং যুবলীগের কথিত নেতা ও বিতর্কিত ঠিকাদার জি কে শামীমকে নিয়ম-বহির্ভূতভাবে ঠিকাদারি কাজ পাইয়ে দেওয়ার অভিযোগে তাকে তলব করা হয়েছে বলে জানা গেছে।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর