বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
কাল নেতাকর্মীদের সতর্ক থাকতে বললেন ওবায়দুল কাদের ‘ফুড চেইনের মাধ্যমে প্লাস্টিক শরীরে প্রবেশ করছে’ বিশাল জয়ে শুরু কুমিল্লার বঙ্গবন্ধু বিপিএল মিশন টাইম ম্যাগাজিনের ‘পারসন অব দ্য ইয়ার’ গ্রেটা থানবার্গ বিদ্যুৎ খাতের উন্নয়নে ৩০ কোটি ডলার দেবে এডিবি ‘বিদেশগামীদের জন্য চালু হচ্ছে প্রবাসী কর্মী বিমা’ প্রেষণে বদলি রাষ্ট্রীয় ব্যাংকের ৯ জিএম জনতা ব্যাংকের অর্থ আত্মসাৎ: আসামিকে আত্মসমর্পণের নির্দেশ মাদককে দেশ ছাড়া করবো: আইজিপি বিটিসিএলের সব স্কুলের প্রাথমিক শাখা হবে ডিজিটাল কাল থেকে শুরু এইচএসসির ফরম পূরণ টস জিতে ব্যাটিং নিয়েছে কুমিল্লা বিধ্বংসী ইমরুলে সিলেটকে হারিয়ে শুভসূচনা চট্টগ্রামের আদালতের কাজে সরকার হস্তক্ষেপ করে না: স্বরাষ্ট্রমন্ত্রী সান্ধ্যকালীন কোর্স বন্ধে ইউজিসির নির্দেশ মাশরুম খাওয়া কি হালাল? সংখ্যালঘু নির্যাতন নিয়ে ভারতের অভিযোগ সঠিক নয়: মোমেন রাখাইনে সেনা অভিযান মিয়ানমারের অভ্যন্তরীণ বিষয়: সু চি রোহিঙ্গা নির্যাতন: মিয়ানমার সেনাদের জবাবদিহি করতে হবে আওয়ামী লীগে দূষিত রক্ত রাখা হবে না: সেতুমন্ত্রী
১৫৭

রেল স্টেশনে চা বিক্রি করছেন টয়া!

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

টঙ্গী রেলওয়ে স্টেশনের পাশে ছোট্ট একটি চায়ের দোকানে চা বিক্রি করছেন অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। চা বিক্রেতা হিসেবে টয়াকে দেখে স্টেশনের পথচারীরা অনেকেই থমকে যাচ্ছেন। ঘুরে ফিরে বারবার তাকাচ্ছেন।

জানা গেছে, ১৯৯০ সাল থেকে টঙ্গী রেলওয়ে স্টেশনে চা বিক্রি করেন মোবারক। সারারাত চা বিক্রি করে সকালে ঘুমাতে যান তিনি। এরপর সন্ধ্যা পর্যন্ত দোকানের হাল ধরেন তার মেয়ে মুনিয়া। চা বানিয়ে খাওয়ান রেলের যাত্রীদের।

এমনই গল্প ছোট পর্দায় তুলে আনছেন পরিচালক হাসিব খান। ‘প্রভাতী এক্সপ্রেস’ নামের নাটকটিতে চা বিক্রেতা মুনিয়ার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া।

গত ২৫ ও ২৬ নভেম্বর টঙ্গী রেলওয়ে স্টেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়। নাটকটি প্রসঙ্গে টয়া বলেন, সকাল থেকে প্রায় ২৫ কাপ চা বানিয়েছি! অনেকে সেই চা টাকা দিয়েই খেয়েছেন। বলা যায়, ভিন্নরকম একটি অভিজ্ঞতা। আগে মোটামুটি চা বানাতে পারতাম। কিন্তু এখন একেবারে চা বানানোতে পারদর্শী হয়ে গেছি! এমন চরিত্র এবারই প্রথম করলাম।

‘প্রভাতী এক্সপ্রেস’ নামের এ নাটকে টয়ার সহশিল্পী ফারহান। নাটকটি ডিসেম্বরে কোন একটি বেসরকারি টেলিভিশনে প্রচার করা হবে।

এই বিভাগের আরো খবর