• শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ২ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল চালু হবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৯০ পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে প্রধানমন্ত্রীর জা রওশন আরা ওয়াহেদ আর নেই সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা প্রতারণার মামলায় রিজেন্ট সাহেদের জামিন নামঞ্জুর আমাদের দলে মুক্তভাবে কথা বলার অধিকার সবার আছে- তথ্যমন্ত্রী দুদকের মামলায় সাবেক ওসি প্রদীপের জামিন নামঞ্জুর বাংলাদেশ ও বাঙালির অনুপ্রেরণার উৎস বঙ্গবন্ধু: রাষ্ট্রপতি করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৬৯২ সাম্প্রদায়িক উগ্রবাদের বিষদাঁত ভেঙে দেওয়া হয়েছে: কাদের

রোনালদোর ১ পোস্টের আয় শুনলে চমকে যাবেন

বরগুনার আলো

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

সোশ্যাল মিডিয়াতে সবচেয়ে বেশি সরব থাকেন রোনালদো। যার প্রমাণ মিলেছে সম্প্রতি। ফলে ইনস্টাগ্রামে তার আয়ও বেড়েছে কয়েকগুণ। শুধু কী তাই, বিশ্বের নামীদামী সব ফুটবলারকে পেছনে ফেলে সোশ্যাল মিডিয়ায় আয়ের ক্ষেত্রে শীর্ষ স্থান দখল করেছেন এই খেলোয়াড়।

জানা গেছে, এই বছর ইনস্টাগ্রামে মেসির থেকে দ্বিগুণেরও বেশি আয় করেছেন সিআর সেভেন (রোনালদো)।

গত এক বছরে এই মাধ্যমে (ইনস্টাগ্রামে) রোনালদোর আয় হয়েছে ৩৮.২ মিলিয়ন পাউন্ড। যা বাংলাদেশি মুদ্রায় ৪০০ শত ১০ কোটি ৯০ লাখ ৭২ হাজার ২৩৯ টাকা! যেখানে বার্সেলোনা অধিনায়ক মেসির এক বছরের আয় মাত্র ১৮.৭ মিলিয়ন পাউন্ড।

আরও জানা গেছে, গত এক বছরে রোনালদো ইন্সটাগ্রামে মোট পোস্ট দিয়েছেন ৩৪ টি। এর প্রতিটি পোস্টের জন্য তিনি পেয়েছেন ৭ লাখ ৮০ হাজার পাউন্ড। যা বাংলাদেশি মুদ্রায় ৮ কোটি ৩৪ লাখ ৬০ হাজার টাকা। আর মেসি পোস্ট দিয়েছেন ৩৬ টি। প্রতিটি পোস্টের জন্য তিনি ৫ লাখ ১৮ হাজার পাউন্ড পেয়েছেন। যা বাংলাদেশি টাকায় ৫ কোটি ৫৪ লাখ ২৬ হাজার।

এদিকে রোনালদো শুধু খেলোয়াড়দের মধ্যে নয় বরং যে কোনো সেলিব্রেটি থেকেই ইন্সটাগ্রামে সবচেয়ে বেশি আয় করেন। রোনালদো, মেসির পর এ তালিকায় তৃতীয় স্থানে আছেন মার্কিন মডেল কেন্ডাল জেনার। আর চারে রয়েছেন ডেভিড বেকহ্যাম।

ফুটবলারদের মধ্যে সেই তিনজন ছাড়াও গত এক বছরে নেইমার কামিয়েছেন ৫.৮ মিলিয়ন পাউন্ড।

বরগুনার আলো