শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
আয়কর দিলেন অর্থমন্ত্রী, রিটার্ন দাখিল প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনায় পুলিশ এখন দক্ষ: স্বরাষ্ট্রমন্ত্রী কলকাতা টেস্ট দেখতে আমন্ত্রণ জানিয়ে শেখ হাসিনাকে মোদীর চিঠি কৃষি জমি রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী চার বছরের মধ্যে দারিদ্র্র্যের হার কমবে : প্রধানমন্ত্রী আজ ঝালকাঠির দুই বিচারক হত্যা দিবস পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী আয়কর মেলা: ১১৩ কোটি থেকে লক্ষ্যমাত্রা তিন হাজার কোটি টাকা রোহিঙ্গা নিপীড়নে এবার সুচি’র বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা টেস্ট বিশ্বকাপ অভিষেকে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ রোহিঙ্গা সমস্যার পেছনে জিয়াউর রহমানের হাত ছিল: প্রধানমন্ত্রী খেলাপি ঋণ অবশ্যই আদায় করা হবে: অর্থমন্ত্রী ধেয়ে আসছে ‘বুলবুলে’র চেয়েও ভয়ানক ঘূর্ণিঝড় ‘নাকরি’ দেশের কল্যাণে প্রয়োজনে বাবার মতো জীবন দেবো: শেখ হাসিনা বিমানে উড়ে বাংলাদেশ এল ২২৫টি গরু! দেশে রফতানি বাড়াতে দরকার পরিবহন খাতে উন্নয়ন: বিশ্বব্যাংক মা হারানো সেই শিশুর দায়িত্ব নিলেন উপমন্ত্রী শামীম মালয়েশিয়ায় বীমার আওতায় দুই লাখ বাংলাদেশি কর্মী আওয়ামী লীগে দূষিত রক্তের প্রয়োজন নেই: সেতুমন্ত্রী ঘুরে দাঁড়িয়ে দুর্দান্ত জয় বাংলাদেশের মেয়েদের
১৪

রোনালদোর ১ পোস্টের আয় শুনলে চমকে যাবেন

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

সোশ্যাল মিডিয়াতে সবচেয়ে বেশি সরব থাকেন রোনালদো। যার প্রমাণ মিলেছে সম্প্রতি। ফলে ইনস্টাগ্রামে তার আয়ও বেড়েছে কয়েকগুণ। শুধু কী তাই, বিশ্বের নামীদামী সব ফুটবলারকে পেছনে ফেলে সোশ্যাল মিডিয়ায় আয়ের ক্ষেত্রে শীর্ষ স্থান দখল করেছেন এই খেলোয়াড়।

জানা গেছে, এই বছর ইনস্টাগ্রামে মেসির থেকে দ্বিগুণেরও বেশি আয় করেছেন সিআর সেভেন (রোনালদো)।

গত এক বছরে এই মাধ্যমে (ইনস্টাগ্রামে) রোনালদোর আয় হয়েছে ৩৮.২ মিলিয়ন পাউন্ড। যা বাংলাদেশি মুদ্রায় ৪০০ শত ১০ কোটি ৯০ লাখ ৭২ হাজার ২৩৯ টাকা! যেখানে বার্সেলোনা অধিনায়ক মেসির এক বছরের আয় মাত্র ১৮.৭ মিলিয়ন পাউন্ড।

আরও জানা গেছে, গত এক বছরে রোনালদো ইন্সটাগ্রামে মোট পোস্ট দিয়েছেন ৩৪ টি। এর প্রতিটি পোস্টের জন্য তিনি পেয়েছেন ৭ লাখ ৮০ হাজার পাউন্ড। যা বাংলাদেশি মুদ্রায় ৮ কোটি ৩৪ লাখ ৬০ হাজার টাকা। আর মেসি পোস্ট দিয়েছেন ৩৬ টি। প্রতিটি পোস্টের জন্য তিনি ৫ লাখ ১৮ হাজার পাউন্ড পেয়েছেন। যা বাংলাদেশি টাকায় ৫ কোটি ৫৪ লাখ ২৬ হাজার।

এদিকে রোনালদো শুধু খেলোয়াড়দের মধ্যে নয় বরং যে কোনো সেলিব্রেটি থেকেই ইন্সটাগ্রামে সবচেয়ে বেশি আয় করেন। রোনালদো, মেসির পর এ তালিকায় তৃতীয় স্থানে আছেন মার্কিন মডেল কেন্ডাল জেনার। আর চারে রয়েছেন ডেভিড বেকহ্যাম।

ফুটবলারদের মধ্যে সেই তিনজন ছাড়াও গত এক বছরে নেইমার কামিয়েছেন ৫.৮ মিলিয়ন পাউন্ড।

এই বিভাগের আরো খবর