বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
আজকের নবীন কর্মকর্তারাই হবেন ৪১ সালের সৈনিক : প্রধানমন্ত্রী ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর বয়স্ক বাবা-মাকে না দেখলে জেল চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে যারা ফখরুল-রিজভীসহ ১৩৫ জনের বিরুদ্ধে দুই মামলা সবার জন্য উন্মুক্ত থাকছে ‘কনসার্ট ফর ডিজিটাল বাংলাদেশ’ এসক্যাপ অধিবেশনে যোগ দিতে শেখ হা‌সিনা‌কে আমন্ত্রণ রোহিঙ্গা জনগোষ্ঠির ন্যায়বিচার-নিরাপত্তা দাবি অক্সফামের কৃষি আধুনিক হলেই মাথাপিছু আয় বাড়বে: কৃষিমন্ত্রী মাওলানা ভাসানীর জন্মবার্ষিকী আজ কাল নেতাকর্মীদের সতর্ক থাকতে বললেন ওবায়দুল কাদের ‘ফুড চেইনের মাধ্যমে প্লাস্টিক শরীরে প্রবেশ করছে’ বিশাল জয়ে শুরু কুমিল্লার বঙ্গবন্ধু বিপিএল মিশন টাইম ম্যাগাজিনের ‘পারসন অব দ্য ইয়ার’ গ্রেটা থানবার্গ বিদ্যুৎ খাতের উন্নয়নে ৩০ কোটি ডলার দেবে এডিবি ‘বিদেশগামীদের জন্য চালু হচ্ছে প্রবাসী কর্মী বিমা’ প্রেষণে বদলি রাষ্ট্রীয় ব্যাংকের ৯ জিএম জনতা ব্যাংকের অর্থ আত্মসাৎ: আসামিকে আত্মসমর্পণের নির্দেশ মাদককে দেশ ছাড়া করবো: আইজিপি বিটিসিএলের সব স্কুলের প্রাথমিক শাখা হবে ডিজিটাল
২৪

র‌্যাব-৮ এর অভিযানে ঢাকা থেকে ১জন জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৯  

র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৮ এর আভিযানিক দল অভিযান পরিচালনা করে ২০ নভেম্বর ২০১৯ তারিখে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন রঞ্জিতপুর এলাকা হতে ১৭.৩০ ঘটিকায় ১ জন জেএমবি সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতর নাম মোঃ ইব্রাহিম খলিল(৩১), থানা-আমতলী, জেলা-বরগুনা।
গ্রেফতারকৃত মোঃ ইব্রাহিম খলিল’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে জেএমবি’র একজন সক্রিয় সদস্য। সে  ঢাকাতে শিক্ষা জীবন শুরু সহ কামিল পর্যন্ত লেখাপড়া করে। ঢাকার একটি স্থানীয় মসজিদে ইমামতির মাধ্যমে তার কর্ম জীবন শুরু করে। সে পূর্বে গ্রেফতারকৃত শীর্ষ জেএমবি সদস্য মোঃ সুলতান নাসির উদ্দিন@নাসির, সাকিব@তারিক এর সান্নিধ্যে জেএমবি কর্মকান্ডে অনুপ্রানিত হয় এবং দাওয়াতি কাজ পরিচালনার জন্য ঢাকা, বরগুনা সহ দেশের বিভিন্ন স্থানে গমন করে। সে দাওয়াতি শাখার একজন সক্রিয় সদস্য। বর্তমানে সে তার নিজের পেশার আড়ালে ছদ্মবেশে আত্মগোপন করে উগ্রপন্থী কর্মকান্ড নতুনভাবে দেশব্যাপী গুছিয়ে আনতে পরিকল্পনা মোতাবেক কাজ করে আসছে।
গ্রেফতারকৃত মোঃ ইব্রাহিম খলিল এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। তার অন্যান্য সহযোগীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব-৮ তৎপর রয়েছে।

 

এই বিভাগের আরো খবর