শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বঙ্গবন্ধুকে ‘ড. অব ল’ সম্মাননা দেবে ঢাবি ইংরেজির পাশাপাশি বাংলায়ও রায় লেখার আহ্বান প্রধানমন্ত্রীর সবাই যেন ন্যায়বিচার ও আইনের আশ্রয় পায়: প্রধানমন্ত্রী আজ আন্তর্জাতিক বেসামরিক বিমান চলাচল দিবস দেশে ফিরছেন মিয়ানমারের জলসীমায় আটক ১৭ জেলে আ`লীগের সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা সোমবার ফাইনাল নিশ্চিতের লড়াইয়ে টস হেরে ব্যাটিংয়ে সৌম্য-আফিফরা জাতীয় বিচার বিভাগীয় সম্মেলন আজ আওয়ামী লীগের খাদ্য উপ-কমিটির সভা আজ সভাপতির পদ ছাড়া যেকোনো পদে পরিবর্তন হতে পারে : কাদের ভারত-বাংলাদেশের সম্পর্ক চিরকালীন: রীভা গাঙ্গুলী সৌম্যের ফিফটিতে ভুটানকে উড়িয়ে দিল বাংলাদেশ বিএনপি বিশৃঙ্খলা করলে আওয়ামী লীগও প্রস্তুত: কাদের চাল নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই : কৃষিমন্ত্রী দেশ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে এগিয়ে চলছে: তথ্যমন্ত্রী বিএনপিপন্থিদের হট্টগোল কলঙ্কজনক-আদালত অবমাননা অন-অ্যারাইভাল ভিসাসহ বাংলাদেশ-ভারতের নৌপথে খুলছে অনেক জট ‘বিশ্বসুন্দরী’র রোমান্টিক গান নিয়ে হাজির সিয়াম-পরী মেয়েদের রৌপ্য, বাকী জিতেছেন ব্রোঞ্জ আইনজীবী তালিকাভুক্তি নিবন্ধন পরীক্ষা ২৮ ফেব্রুয়ারি
২৬

র‌্যাব-৮ এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

বরিশালে র‌্যাব-৮ এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী সোহেল রানা সরদার (গাঁজা সোহেল) গ্রেফতার। বিদেশী পিস্তল ও মাদক উদ্ধার করা হয়েছে। 

গতকাল ১৯ নভেম্বর ২০১৯ তারিখ বরিশাল মহানগরীর বিমানবন্দর থানা এলাকায় অভিযান পরিচালনা করে কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী সোহেল রানা সরদার( গাঁজা সোহেল)(৩৭), পিতা-মোঃ আবু বক্কর সর্দার কে গ্রেফতার করে র‌্যাব।

পরে স্থানীয় সাক্ষীগণের উপস্থিতিতে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে তার নিকট মাদক ও অস্ত্র রয়েছে। সাক্ষীগণের উপস্থিতে তার বাসা থেকে (ক) ০১ টি বিদেশী পিস্তল, (খ) ০১টি ম্যাগাজিন, (গ) ০৫ রাউন্ড এ্যামোনিশন, (ঘ) ৭২ পিস ইয়াবা ট্যাবলেট এবং (ঙ) ০.২১৫ গ্রাম গাঁজা পাওয়া যায়।

উল্লেখ্য তার নামে বিভিন্ন থানায় ধর্ষণ, চাঁদাবাজি ও মাদকসহ অন্যান্য দশটির অধিক মামলা রয়েছে। র‌্যাবের এ ধরণের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে। এই ব্যাপারে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি'র ডিএডি মোঃ আল-মামুন শিকদার বাদী হয়ে বরিশাল মহানগরীর বিমানবন্দর থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক দুইটি মামলা দায়ের করেন ।

এই বিভাগের আরো খবর