সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
শহীদ আসাদ দিবস আজ বৈষম্য বিলোপ আইনের খসড়া তৈরির কাজ চলছে: আইনমন্ত্রী মানবতার কল্যাণ কামনায় শেষ হলো বিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতে অংশ নিতে লাখো মুসল্লি তুরাগতীরে আমতলীতে কন্যা সন্তান হওয়ায় হত্যা,পাষন্ড বাবা গ্রেফতার পুরো পরীক্ষাই পেছাবে, নতুন সূচি আজ : শিক্ষামন্ত্রী ফাইভজির স্বপ্ন বাস্তবে পরিণত হবে শিগগির: অর্থমন্ত্রী ঢাকা সিটি ভোট পিছিয়ে ১ ফেব্রুয়ারি করার সিদ্ধান্ত ইসির এসএসসি ও সমমানের পরীক্ষা পিছিয়ে ৩ ফেব্রুয়ারি সংসদের দক্ষিণ প্লাজায় সোমবার মান্নানের জানাজা এমপি আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক রাষ্ট্রপতির পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে এ মাসেই আব্দুল মান্নানের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক এমপি মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বয়ানে চলছে দ্বিতীয় দিনের ইজতেমা,কাল আখেরী মোনাজাত বিপিএলে প্রথম শিরোপার স্বাদ পেলো রাজশাহী আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি শিক্ষাপ্রতিষ্ঠানে সাউন্ড সিস্টেমে জাতীয় সংগীত পরিবেশন করা যাবে ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি শুরু প্রথম আলোর সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
২৯১

লটারিতে মূল্যবান পুরস্কারের নামে প্রতারণা

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৮  

দেশের বিভিন্ন স্থানে টেলিফোনে কল করে লটারিতে গাড়ি বা মূল্যবান পুরস্কার জেতার খবর দিয়ে গ্রাহকদের অর্থ হাতিয়ে নেওয়ার চেষ্টা করছে একাধিক চক্র। এই ধরনের লটারি জেতার মিথ্যা প্রলোভনে বিভ্রান্ত না হয়ে এ সব চক্রের হাত থেকে সাবধান থাকতে সতর্ক করেছে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল)।

গতকাল সোমবার বিটিসিএলের জনসংযোগ শাখার জেনারেল ম্যানেজার মীর মোহাম্মদ মোরশেদ এই তথ্য জানিয়েছেন।

বিটিসিএল কর্মকর্তারা বলেন, সম্প্রতি চট্টগ্রামসহ কয়েকটি এলাকায় বিটিসিএলের টেলিফোনে কল করে লটারিতে গাড়ি অথবা অন্য কোনও মূল্যবান পুরস্কার জিতেছেন বলে আমাদের গ্রাহকদের বিভ্রান্ত করা হচ্ছে। এক বা একাধিক চক্র টাকা হাতিয়ে নেওয়ারও চেষ্টা করছে বলে অভিযোগ পাওয়া যাচ্ছে। ফোনে কল করে বলে, আপনি বিটিসিএলের লটারিতে গাড়ি পুরস্কার পেয়েছেন। টাকা বিকাশের মাধ্যমে এই নম্বরে পাঠিয়ে দেন। এই ধরনের ফোন বহু গ্রাহককে করা হয়েছে। তার মধ্যে সচেতন দুই একজন গ্রাহক বিষয়টি নিয়ে বিটিসিএল অফিসে যোগযোগ করলে তারা বিষয়টি মিথ্যা বলে জানান। এরপর বিটিসিএল কর্তৃপক্ষ গ্রাহকদের এই ধরনের বিভান্তিকর প্রলোভন এড়িয়ে যাওয়ার জন্য অনুরোধ করছেন।