রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
সজীব ওয়াজেদ জয় রংপুর থেকে এক নম্বর কাউন্সিলর বন্দে আলী মিয়ার জন্ম ‘২ ঘণ্টার মধ্যে উড়ে যাবে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট!’ গরুর খামারে কম্বল দান করলেই মিলবে বন্দুকের লাইসেন্স! আজ প্রকাশ হবে রাজাকারদের তালিকা সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ খুঁজছেন ব্রিটেনের রানি শামীমের ৩৬৫ কোটি টাকা, খালেদের ৩৪, সম্রাটের ‘তেমন নেই’ মাকাসিদুশ শরিয়া তত্ত্বের প্রয়োগ ও অপপ্রয়োগ লড়েছেন মোসাদ্দেক, জিতেছে ঢাকা প্রজন্ম থেকে প্রজন্মকে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে-প্রধানমন্ত্রী বরিস জনসনকে প্রধানমন্ত্রীর অভিনন্দন বরগুনায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বুদ্ধিজীবী দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শহীদ বুদ্ধিজীবী দিবস আজ বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরের শাহাদতবার্ষিকী আজ বিশ্বের প্রভাবশালী ১০০ নারীর তালিকায় শেখ হাসিনা আজকের নবীন কর্মকর্তারাই হবেন ৪১ সালের সৈনিক : প্রধানমন্ত্রী ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর
১৫০

লাচ্ছির বোতলে ভরে ইয়াবা পাচার!

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

লাচ্ছির বোতলে ভরে পাচারকালে আট হাজার চারশ পিস ইয়াবার একটি চালানসহ এক নারী পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি’র সদস্যরা। শনিবার বিকালে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের রেজু খাল ব্রিজ এলাকার চেক পোস্টে একটি সিএনজি ট্যাক্সিতে তল্লাশি চালিয়ে এ পরিমাণ ইয়াবার চালান আটক করা হয়।

বিজিবি-৩৪ ব্যাটালিয়ান সূত্রে জানা যায়, সিএনজি ট্যাক্সিটি টেকনাফের হ্নীলা নামক এলাকা থেকে কক্সবাজার যাচ্ছিল। রেজুখাল যৌথ চেক পোস্টে এটি পৌঁছলে বিজিবি সদস্যরা তল্লাশি শুরু করেন। এ সময় ট্যাক্সির যাত্রী মনোয়ারা বেগমের (২১) কাছে থাকা প্রাণ কম্পানির তরল খাবারের বোতলগুলো লুকানোর চেষ্টা করেন।

বিজিবি সদস্যদের সন্দেহ হলে তারা প্রাণের তরল পানীয়ের একটি বোতল খুলে দেখেন তাতে বিশেষ কায়দায় ইয়াবা ভর্তি করা হয়েছে। এ ভাবে ৬টি বোতলে পাওয়া যায় আট হাজার চার হাজার পিস ইয়াবা। এ সব ইয়াবার মূল্য ২৫ লাখ ২০ হাজার টাকা। পরে পাচারকারী মনোয়ারাকে ইয়াবাসহ আটক করা হয়। মনোয়ারা টেকনাফের নয়াপাড়া গ্রামের মো. ইসমাঈল হোসেনের স্ত্রী। এ ব্যাপারে রামু থানায় মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরো খবর