সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
‘বিজ্ঞান-প্রযুক্তির বিকাশ ছাড়া দেশ উন্নয়ন করা সম্ভব নয়’ রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক ডেঙ্গুতে সরকারি হিসেবে ৬৮ জনের মৃত্যু আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী রাজশাহীর পুলিশ একাডেমিতে কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গণপরিবহনে মাসিক বেতনে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের সারদার পথে প্রধানমন্ত্রী হাজিদের দেশে ফেরার শেষ ফ্লাইট আজ আন্তর্জাতিক গণতন্ত্র দিবস আজ
৯৪

লাচ্ছির বোতলে ভরে ইয়াবা পাচার!

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

লাচ্ছির বোতলে ভরে পাচারকালে আট হাজার চারশ পিস ইয়াবার একটি চালানসহ এক নারী পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি’র সদস্যরা। শনিবার বিকালে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের রেজু খাল ব্রিজ এলাকার চেক পোস্টে একটি সিএনজি ট্যাক্সিতে তল্লাশি চালিয়ে এ পরিমাণ ইয়াবার চালান আটক করা হয়।

বিজিবি-৩৪ ব্যাটালিয়ান সূত্রে জানা যায়, সিএনজি ট্যাক্সিটি টেকনাফের হ্নীলা নামক এলাকা থেকে কক্সবাজার যাচ্ছিল। রেজুখাল যৌথ চেক পোস্টে এটি পৌঁছলে বিজিবি সদস্যরা তল্লাশি শুরু করেন। এ সময় ট্যাক্সির যাত্রী মনোয়ারা বেগমের (২১) কাছে থাকা প্রাণ কম্পানির তরল খাবারের বোতলগুলো লুকানোর চেষ্টা করেন।

বিজিবি সদস্যদের সন্দেহ হলে তারা প্রাণের তরল পানীয়ের একটি বোতল খুলে দেখেন তাতে বিশেষ কায়দায় ইয়াবা ভর্তি করা হয়েছে। এ ভাবে ৬টি বোতলে পাওয়া যায় আট হাজার চার হাজার পিস ইয়াবা। এ সব ইয়াবার মূল্য ২৫ লাখ ২০ হাজার টাকা। পরে পাচারকারী মনোয়ারাকে ইয়াবাসহ আটক করা হয়। মনোয়ারা টেকনাফের নয়াপাড়া গ্রামের মো. ইসমাঈল হোসেনের স্ত্রী। এ ব্যাপারে রামু থানায় মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরো খবর