• মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩০ ১৪২৭

  • || ২৩ জ্বিলকদ ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
রিজেন্টের সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ মৃত্যু, শনাক্ত ৩০৯৯ চলতি মাসেই নিউজ পোর্টালের নিবন্ধন শুরু : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, শনাক্ত ২৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ২৬৮৬ লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের
৪২

শঙ্কা কাটিয়ে ক্যাম্প ন্যুয়ে অনুশীলন করলেন মেসি

বরগুনার আলো

প্রকাশিত: ৬ জুন ২০২০  

গত বুধবার দলীয় অনুশীলনে হালকা চোট পেয়েছিলেন লিওনেল মেসি। পরে টানা দু'দিন দলের সঙ্গে অনুশীলনে দেখা যায়নি তাকে। তবে সব শঙ্কা কাটিয়ে এবার ঘরের মাঠ ক্যাম্প ন্যুয়ে অনুশীলন করতে দেখা গেছে বার্সার আর্জেন্টাইন ফরোয়ার্ডকে।

লা লিগার ফের শুরু হওয়ার মাত্র এক সপ্তাহ আগে শনিবার (০৬ জুন) কোচ কিকে সেতিয়েনের তত্ত্বাবধানে ক্যাম্প ন্যুয়ে দলীয়ভাবে অনুশীলন করেছেন বার্সার খেলোয়াড়রা। অনুশীলনে নেমেছিলেন মেসিও। তবে দলের বাকি সদস্যদের থেকে আলাদাভাবে নিজের কাজ করে গেছেন বার্সা অধিনায়ক।

করোনা ভাইরাস মহামারির কারণে স্থগিত হয়ে যাওয়া লা লিগার মৌসুম ফের শুরু হচ্ছে। মৌসুমের বাকি অংশ শুরু হবে অল্প কিছুদিন পরেই। এ উপলক্ষে মাঠে অনুশীলন শুরু করে দিয়েছে বার্সা। কিন্তু হঠাৎ করেই খবর ছড়িয়ে পড়ে চোট পেয়েছেন মেসি।

মেসির চোটে পড়ার খবর শুরুতে অস্বীকার করলেও টানা দু'দিন দলীয় অনুশীলনে তার অনুপস্থিতি ঠিকই প্রশ্ন জাগায় ভক্তদের মনে। অবশেষে এক বিবৃতির মাধ্যমে বিষয়টা স্বীকার করে নেয় কাতালান জায়ান্টরা। সেই বিবৃতিতে জানানো হয়, ডান উরুর মাংসপেশিতে হালকা চোট পেয়েছেন দলের সেরা খেলোয়াড়।

আগের দু'দিনের মতো আজও দলীয় অনুশীলনে যোগ দেননি মেসি। তবে ক্যাম্প ন্যুর মাঠে তাকে বেশ স্বাভাবিকভাবেই দৌড়াতে দেখা গেছে। এটা অবশ্যই ইতিবাচক দিক। মেসির মতো দল থেকে বিচ্ছিন্নভাবে অনুশীলন করেছেন নেলসন সেমেদোও।

ধারণা করা হচ্ছে, সোমবার (৮ জুন) থেকে দলের সঙ্গে অনুশীলন করতে পারবেন মেসি। এই ক্যাম্প ন্যুয়েই আগামী সপ্তাহে রিয়াল মায়োর্কার মুখোমুখি হবে বার্সা। ফলে ক্লাবের অনুশীলন মাঠে না গিয়ে ঘরের মাঠেই অনুশীলন সেরেছেন মেসি-পিকেরা।

 

বরগুনার আলো
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর