সোমবার   ৩০ মার্চ ২০২০   চৈত্র ১৫ ১৪২৬   ০৫ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী বরগুনায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ ২৬ মার্চ থেকে সারাদেশে ১০ দিন গণপরিবহন বন্ধ মাঠে নেমেছে সেনাবাহিনী সকল বেসরকারি প্রতিষ্ঠানও বন্ধের নির্দেশ
২৩

শচীনকে ‘সু..চীন’ বলে ট্রোলড ট্রাম্প! (ভিডিও)

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

দুই দিনের সফরে সোমবার ভারতের মাটিতে পা রেখেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার সঙ্গে আছেন ফার্স্ট লেডি মেলানিয়া, মেয়ে ইভাঙ্কা ও জামাতা জেরাড কুশনার।

এদিকে ভারত সফরে এসেই নেট দুনিয়ায় হাসির খোরাক হলেন ট্রাম্প! কিংবদন্তি ক্রিকেটার শচীনকে বলে বসলেন 'সু..চিন'। মার্কিন প্রেসিডেন্টের অদ্ভুত উচ্চারন শুনে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়। ডোনাল্ড ট্রাম্পকে খোঁচা দিতে ছাড়েনি বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসি।

মোতেরা স্টেডিয়ামে 'নমস্তে ট্রাম্প' অনুষ্ঠানে স্বামী বিবেকানন্দকে উদ্ধৃত করতে গিয়ে রীতিমতো হোঁচট খেয়ে বসেন ডোনাল্ড ট্রাম্প। নমস্তে ট্রাম্প-এ বক্তব্য রাখার সময় মার্কিন প্রেসিডেন্ট বলেন, "স্বামী ভিভেকামনন্ড..."

 

ওই বক্তব্যেই শচীন টেন্ডুলকার, বিরাট কোহলির নাম তুলে ক্রিকেটের জনপ্রিয়তার কথা বললেন ট্রাম্প। আর সেখানেই তিনি বলেন , "ভারত হল সেই দেশ যেখানে মানুষেরা বিশ্বের তাবড় তাবড় ক্রিকেটার সু..চীন টেন্ডুলকার থেকে বিরাট কোহলির জন্য গলা ফাটান।"

এরপর টুইটারে ট্রাম্পকে ট্রোলডও করে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি। আর এমন দিনে শচীনকে ট্রাম্প সুচিন বললেন যে দিন কিনা ১০ বছর আগে একদিনের ক্রিকেটে প্রথম ক্রিকেটার হিসেবে ২০০ রানের মাইলস্টোন পূরণ করেন শচীন।

আইসিসি'র চেয়ে একধাপ এগিয়ে প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক কেভিন পিটারসন কিংবদন্তিদের নাম উচ্চারণ করার সময় আরও রিসার্চ করারও পরামর্শ দেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর