শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৫ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী আমার কাছে রিপোর্ট আসছে, কাউকে ছাড়ব না : প্রধানমন্ত্রী দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী বরগুনায় ওয়ারেন্ট ভুক্ত দুই আসামী গ্রেপ্তার আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার
১১২

শিক্ষার্থীর যৌন হয়রানির মামলায় রাজশাহীর বিএনপি নেতা কারাগারে

বরগুনার আলো

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০১৯  


রাজশাহীর পবায় এক শিক্ষার্থীর করা যৌন হায়রানির মামলায় জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ; যিনি স্থানীয় কাটাখালি আদর্শ কলেজের শিক্ষক।
সিরাজুল ইসলামসিরাজুল ইসলামশুক্রবার সকালে সিরাজুলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে কাটাখালি থানার ওসি জিল্লুর রহমান জানান।
সিরাজুলের বাড়ি পবা উপজেলার কাটাখালি পৌরসভার শ্যামপুর গ্রামে।তিনি জেলা সাংগঠনিক সম্পাদক এবং গত কাটাখালি পৌরসভা নির্বাচনে কাটাখালি পৌরসভার মেয়র প্রার্থী ছিলেন।
ওসি বলেন, বৃহস্পতিবার রাতে কাটাখালি আদর্শ কলেজের উচ্চ মাধ্যমিকের এক শিক্ষার্থী থানায় এসে সিরাজুল ইসলামের বিরুদ্ধে যৌন হয়রানির মামলা করেন। এরপর পবার কাটাখালি পৌরসভার শ্যামপুর গ্রামের বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।
এদিকে রাজশাহী জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও আহ্বায়ক কমিটির সদস্য গোলাম মোস্তফা মামুনের অভিযোগ, কাটাখালি পৌরসভার বর্তমান মেয়র আব্বাস আলীর ষড়যন্ত্রে সিরাজুলকে গ্রেপ্তার করা হয়েছে।
তিনি বলেন, “সম্প্রতি শ্যামপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচন নিয়ে মেয়র আব্বাসের সঙ্গে সিরাজুলের দ্বন্দ্ব হয়। এর জেরে ‘সাজানো মামলা’ দিয়ে সিরাজুলকে গ্রেপ্তার করা হয়েছে।”
অভিযোগের বিষয়ে জানতে আব্বাসের মোবাইলে ফোন করা হলে তা বন্ধ পাওয়া যায়।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর