• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২২ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী
২২

শিশু তুহিন হত্যায় বাবা-চাচার মৃত্যুদণ্ড

বরগুনার আলো

প্রকাশিত: ১৬ মার্চ ২০২০  

চাঞ্চল্যকর শিশু তুহিন হত্যাকাণ্ডের মামলায় বাবা-চাচাকে মৃত্যুদণ্ডাদেশ দিয়ছেন আদালত। সোমবার (১৬ মার্চ) এ আদেশ দিয়েছেন আদালত।

এর আগে গত মঙ্গলবার (১০ মার্চ) শিশু তুহিন হত্যা মামলায় তার চাচাতো ভাই কিশোর শাহরিয়ারকে ৮ বছরের আটকাদেশ দেন সুনামগঞ্জ নারী ও শিশু আদালতের বিচারক মো. জাকির হোসেন। এ ৮ বছর তাকে কিশোর সংশোধনাগারে রাখা হবে।

প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য ২০১৯ সালের ১৩ অক্টোবর রাতে দিরাই উপজেলার কেজাউড়া গ্রামের আব্দুল বাছিরের ছেলে তুহিনকে তার বাবা-চাচা ও ভাইয়েরা মিলে  নিমর্মভাবে হত্যা করে। পরে তুহিনের মরদেহ বাড়ির পাশে একটি গাছে ঝুলিয়ে রাখা হয়।

এ ঘটনায় তুহিনের মা বাদী হয়ে দিরাই থানায় হত্যা মামলা করেন। পরে পুলিশ তদন্ত শেষে তুহিনের বাবা আব্দুল বাছির, চাচা নাছির উদ্দিন, জমসেদ, মোছাব্বির ও চাচাতো ভাই শাহরিয়ার বিরুদ্ধে আদালতে ৩০ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

মামলার অভিযুক্ত সব আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এর পর মামলার রায় ঘোষণার জন্য ১৬ মার্চ দিন ধার্য করেন আদালত।

বরগুনার আলো
আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর