• শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৪ ১৪২৮

  • || ০৪ রমজান ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
হেফাজত নেতা জুবায়ের পাঁচদিনের রিমান্ডে হেফাজত নেতা মাওলানা জালাল গ্রেফতার দেশে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়াল সরবরাহ কম থাকায় চালের দাম বেশি : অর্থমন্ত্রী উদোর পিন্ডি বুধোর ঘাড়ে চাপানোর অপচেষ্টা করেছে বিএনপি: কাদের একদিনে করোনায় ৬৯ জনের মৃত্যু, শনাক্ত ৬০২৮ নারায়ণগঞ্জে সহিংসতার ঘটনায় জামায়াত নেতা গ্রেফতার অবকাঠামো নির্মাণকাজ লকডাউনের আওতামুক্ত থাকবে: কাদের স্বাস্থ্যবিধি মেনে চলমান উন্নয়ন কাজ অব্যাহত রাখুন: তাজুল ইসলাম করোনায় একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে: রেলমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় বরিশালে করোনা শনাক্ত ১১৫ বাজেটে স্বাস্থ্য ও কৃষি খাত গুরুত্ব পাবে: অর্থমন্ত্রী ২৪ ঘণ্টায় আরো ৭৮ জনের মৃত্যু আ. লীগের নিজস্ব ইতিহাস তৈরির কারখানা নেই: কাদের লকডাউনে কোথাও উন্নয়ন কাজ বন্ধ থাকবে না: পরিকল্পনামন্ত্রী ফেসবুকে ‘উসকানিমূলক’ স্ট্যাটাস: গ্রেফতার হেফাজতের লোকমান আমিনী পুরো বিশ্বেই শান্তির সংস্কৃতি ছড়িয়ে দিতে চায় বাংলাদেশ: মোমেন ১২-১৩ এপ্রিল চলমান লকডাউনের নির্দেশনা জারি থাকবে: সেতুমন্ত্রী

শুরু হলো বিআরটিএ`র সেবা সাপ্তাহ

বরগুনার আলো

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২১  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আজ রবিবার (২৮ ফেব্রুয়ারি) থেকে আগামী ৪ মার্চ পর্যন্ত সারাদেশে একযোগে বিশেষ সেবা সপ্তাহ পালন করবে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বিআরটিএ  কার্যালয়ে ভার্চুয়ালি যুক্ত হয়ে এই বিশেষ সেবা সপ্তাহ উদ্বোধন করেছেন।

বিআরটিএ'র সার্ভিস পোর্টাল, বিআরটিএ'র সেবা মোবাইল অ্যাপে ইউজার নিবন্ধনে সহায়তা প্রদান, অনলাইনে লার্নার ড্রাইভিং লাইসেন্স প্রদান, অনলাইনে মোটরসাইকেলের রেজিস্ট্রেশন আবেদন গ্রহণ সংক্রান্ত সেবাসহ বিআরটিএ'র বিশেষ সেবা সপ্তাহে সেবাগ্রহিতাদের বিআরটিএ'র বিভিন্ন সার্কেল অফিস থেকে অফিস সময়ে সরাসরি আরো  বেশকিছু সেবা দেওয়া হবে।

এছাড়া ঢাকা মেট্রো সার্কেল-মিরপুর, ইকুরিয়া, দিয়াবাড়ি ও ঢাকা জেলা অফিস থেকে মোটরযানের ফিটনেস অ্যাপয়েন্টমেন্ট গ্রহণ সংক্রান্ত সেবা গ্রহণ করা যাবে।

এদিকে, বিআরটিএ'র সার্ভিস পোর্টাল (বিএসপি) সম্পর্কিত যে কোনো সমস্যায় অফিস সময়ে কল সেন্টারে (১৬১০৭ বা ০৯৬১০৯৯০৯৯৮) যোগাযোগ করে সহায়তা নেওয়া যাবে।

বরগুনার আলো