বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে গড়ে তোলা হবে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সশস্ত্র বাহিনীকে কাজ করার আহ্বান সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আজ সন্ধ্যায় আ. লীগের অভ্যর্থনা উপকমিটির সভা ইউনেস্কোর সাধারণ অধিবেশনে অংশ নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দুদকের প্রতিষ্ঠাবার্ষিকী আজ সশস্ত্র বাহিনী নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন- প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে আইভোরি কোস্টের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সশস্ত্র বাহিনী জাতির গর্বের প্রতীক : রাষ্ট্রপতি আজ বিশ্ব টেলিভিশন দিবস সারাদেশের পরিবহন ধর্মঘট প্রত্যাহার ময়নাতদন্ত প্রতিবেদন লিখতে হবে স্পষ্ট অক্ষরে: হাইকোর্ট আজ সশস্ত্র বাহিনী দিবস

শেখ হাসিনার আমলে কোনো হত্যাকারী রেহাই পাবে না: নাসিম

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের আমলে কোনো হত্যাকারী রেহাই পায়নি, আর পাবেও না। সকল হত্যাকাণ্ডের বিচার হবে। কেউ পার পাবে না। 

বুধবার (০৬ নভেম্বর) বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ও ইউপি সদস্য বকুল হায়দার খুনের সঙ্গে জড়িতদের শাস্তির দাবিতে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন। 

নুসরাত হত্যাকাণ্ডের বিচারের কথা উল্লেখ করে নাসিম বলেন, সাম্প্রতিক সময়ে সংঘটিত সব হত্যাকাণ্ডের বিচার হয়েছে। বকুল মেম্বর হত্যাকাণ্ডের বিচারও হবে এবং প্রকৃত খুনী অপরাধীকে চিহ্নিত করে তা দ্রুত বিচার করা হবে।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ময়নুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য্য, বাগবাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন এবং মৃত বকুল হায়দারের ছেলে শাহাদত হায়দার।

এ সময় কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, বাগবাটি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক জাহাঙ্গীর আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী হোসেন মল্লিক, ছোনগাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সহিদুল আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এরআগে, মোহাম্মদ নাসিম দত্তবাড়ি গ্রামে পারিবারিক কবরস্থানে বকুল মেম্বরের কবর জিয়ারত করেন এবং তার বাড়িতে গিয়ে পরিবারের সঙ্গে দেখা করে তাদের শান্তনা দেন। 

এই বিভাগের আরো খবর