• বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১০ ১৪২৭

  • || ০৯ রবিউস সানি ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০ স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: কাদের প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়ার সাঈদী আর নেই মানুষের কঙ্কালসহ গ্রেফতার বাপ্পী তিন দিনের রিমান্ডে শ্রাবন্তীকে কুপ্রস্তাবের অভিযোগে খুলনায় যুবক গ্রেফতার ডিসেম্বরের মাঝামাঝিতে বসবে পদ্মাসেতুর অবশিষ্ট ৪ স্প্যান: কাদের করোনায় আরও ৩০ জনের মৃত্যু, শনাক্ত ২৩৬৪ ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় মজনুর যাবজ্জীবন ২০২১ সালের মধ্যে ১২৯ নতুন ফায়ার স্টেশন: স্বরাষ্ট্রমন্ত্রী এএসপি আনিসুল হত্যা মামলা: রিমান্ড শেষে কারাগারে আরও ৪ টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ বিএনপির রাজনীতিতে হতাশা আর ব্যর্থতা ভর করেছে: কাদের শাহজালালে যাত্রীর কাছ থেকে ৫ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার নেপালের বিপক্ষে সিরিজ জয় বাংলাদেশের বিএনপি বাসে আগুন দিয়ে অবলীলায় মিথ্যা বলছে: তথ্যমন্ত্রী ফাতেহা-ই-ইয়াজদাহম ২৭ নভেম্বর সাবেক ডেপুটি স্পিকার শওকত আলী আর নেই মিথ্যা বলায় পুরস্কার থাকলে প্রথমটি পেতেন ফখরুল: তথ্যমন্ত্রী

শেখ হাসিনার নেতৃত্বে সব ধর্মের মানুষ উৎসব করছে: স্পিকার

বরগুনার আলো

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২০  

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে সবার সহযোগিতায় দেশে সব ধর্মের মানুষ সুষ্ঠু, সুন্দর, নির্মল ও শান্তিপূর্ণ পরিবেশে নিজ নিজ ধর্মীয় উৎসব পালন করতে পারছে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) তার নিজ সংসদীয় আসন রংপুর-৬ এলাকায় শারদীয় দুর্গা উৎসবের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি। এ সময় তিনি পীরগঞ্জের শারদীয় দুর্গা উৎসবের উদ্বোধন করেন এবং হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় শুভেচ্ছা জানান।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা নির্মাণে ধর্ম-বর্ণ নির্বিশেষে একযোগে কাজ করার আহ্বান জানান স্পিকার। শান্তিপূর্ণ ও সুশৃঙ্খলভাবে স্বাস্থ্যবিধি মেনে সবাইকে শারদীয় দুর্গা উৎসব পালন করার পরামর্শ দেন তিনি।

এ সময় স্পিকারের পরামর্শে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে স্থানীয় নেতৃবৃন্দকে ৯২টি পূজামণ্ডপে পাঁচশ কেজি চাল বিতরণ করা হয়। পরে আট জন ভিক্ষুককে পুনর্বাসন ও স্বাবলম্বী করতে গাভী পালনের জন্য প্রত্যেককে পঞ্চাশ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজা রাণী রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল, পীরগঞ্জ পৌরসভার মেয়র আবু সালেহ মো. তাজিমুল ইসলাম শামিম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খলিল, ৯২টি পূজামণ্ডপের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ ও আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বরগুনার আলো