বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী বরগুনায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত
১৭

শেষ হল সংসদের ষষ্ঠ অধিবেশন

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২০  

দীর্ঘ ২৮ কার্যদিবস চলার পর শেষ হয়েছে চলমান একাদশ জাতীয় সংসদের ষষ্ঠ অধিবেশন। ৯ জানুয়ারি শুরু হওয়া এই অধিবেশন আজ সমাপ্ত হওয়া সংক্রান্ত রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের আদেশটি পাঠ করেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

এর আগে সংসদে বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ ও সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বক্তব্য রাখেন।

সংসদ অধিবেশন শুরুর দিন সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরে রাষ্ট্রপতি সংবিধান অনুযায়ী ভাষণ দেন। সেই ভাষণ সম্পর্কে আনীত ধন্যবাদ প্রস্তাবের ওপর আলোচনা হয়। এই আলোচনায় সরকারি ও বিরোধী দলীয় ২২৭ এমপি অংশ নেন। তারা মোট ৫৪ ঘণ্টা ২৪ মিনিট আলোচনা করেন। এই ২৮ কার্যদিবসে সাতটি বিল পাস হয়। এই সময়ে প্রধানমন্ত্রীর জন্য ১২৪টি প্রশ্ন জমা পড়ে। এর মধ্যে প্রধানমন্ত্রী ৫৫টি প্রশ্নের জবাব দেন।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর