মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৫ জন নিহত একনেকে ৯ প্রকল্প অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাস: সর্বত্র সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর আমেরিকা ও ইসরায়েলের কমান্ডাররাও পালানোর পথ খুঁজে পাবে না সাকিবকে ওজন কমাতে বলেছেন প্রধানমন্ত্রী মুজিববর্ষে সব সরকারি কলেজে বসবে বঙ্গবন্ধুর ভাস্কর্য শিল্প-বৈদেশিক বিনিয়োগকারী প্রতিষ্ঠানের নামজারি ৭ দিনে মানসিক চাপ কমাতে সাহায্য করে যেসব খাবার নেহা-আদিত্যর বিয়ে ১৪ ফেব্রুয়ারি সোয়া ৯ কোটি টাকা আত্মসাতে তিনজনের বিরুদ্ধে মামলা আড়ংয়ের ট্রায়াল রুমে গোপনে ভিডিও,গ্রেপ্তার -১ নৌকার গণজোয়ারে দিশেহারা বিএনপি প্রার্থী: তাপস এবার বিএনপি ছাড়ছেন কোষাধ্যক্ষ সিনহা! নারীর নিরাপত্তায় ৪৮ হাজার এলইডি লাইট লাগানোর প্রতিশ্রুতি আতিকের দেশে বর্তমানে মাদরাসার সংখ্যা সাড়ে ৯ হাজার সীমান্তে বিজিবির অভিযান, দেড় কেজি স্বর্ণালঙ্কার উদ্ধার আতিকের নির্বাচনী কার্যালয়ে রাদওয়ান মুজিব সিদ্দিক হাতিরঝিল—বনশ্রী হয়ে চট্টগ্রাম রোডে মিলবে পৃথক চারলেন ব্যাংককের ইমিগ্রেশন হচ্ছে শাহ আমানত বিমানবন্দরেও চীনে আটকে পড়াদের দেশে ফেরাতে বিশেষ ফ্লাইট পাঠাবে সরকার
২৬

ষষ্ঠ দিন শেষে বাংলাদেশের সংগ্রহ ৭২ পদক

বরগুনার আলো

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৯  

এসএ গেমসের ষষ্ঠ দিনে বাংলাদেশ ৭টি রৌপ্য ও ৭টি ব্রোঞ্জ জিতেছে। তাতে বাংলাদেশের মোট পদক সংখ্যা দাঁড়িয়েছে ৭২টি। যার মধ্যে ৪টি সোনা, ২০টি রূপা ও ৪৮টি ব্রোঞ্জ। মোট ৭২ পদক নিয়ে পদক তালিকায় বাংলাদেশ রয়েছে পঞ্চম স্থানে।

৮১টি সোনা, ৫৯টি রূপা ও ২৫টি ব্রোঞ্জসহ ১৬৫ পদক নিয়ে ভারত রয়েছে শীর্ষে। ৪১টি সোনা, ২৭টি রূপা ও ৪৮টি ব্রোঞ্জসহ ১১৬টি পদক নিয়ে নেপাল রয়েছে দ্বিতীয় স্থানে। ২৩টি সোনা, ৪২টি রূপা ও ৬৯টি ব্রোঞ্জসহ মোট ১৩৪ পদক নিয়ে শ্রীলঙ্কা রয়েছে তৃতীয় স্থানে।

১৯টি সোনা, ২৫টি রূপা ও ২৯টি ব্রোঞ্জসহ ৭৩টি পদক নিয়ে পাকিস্তান রয়েছে চতুর্থ স্থানে। ১টি সোনা ও ২টি ব্রোঞ্জসহ মোট ৩টি পদক নিয়ে মালদ্বীপ রয়েছে ষষ্ঠ স্থানে। ৬টি ব্রোঞ্জ জিতে ভুটান রয়েছে পয়েন্ট টেবিলের তলানিতে।

ষষ্ঠ দিন শেষে পদক তালিকা :

দেশ

স্বর্ণ

রৌপ্য

ব্রোঞ্জ

মোট

ভারত

৮১

৫৯

২৫

১৬৫

নেপাল

৪১

২৭

৪৮

১১৬

শ্রীলঙ্কা

২৩

৪২

৬৯

১৩৪

পাকিস্তান

১৯

২৫

২৯

৭৩

বাংলাদেশ

২০

৪৮

৭২

মালদ্বীপ

ভুটান

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর