শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী আমার কাছে রিপোর্ট আসছে, কাউকে ছাড়ব না : প্রধানমন্ত্রী দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী বরগুনায় ওয়ারেন্ট ভুক্ত দুই আসামী গ্রেপ্তার আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার
৮৬

সম্রাটের হার্টবিট অনিয়মিত, দেশেই চিকিৎসা সম্ভব: চিকিৎসক

বরগুনার আলো

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

বন্যপ্রাণী সংরক্ষণ আইনে ছয় মাসের কারাদণ্ড পাওয়া ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের হার্টবিট বর্তমানে অনিয়মিত। কিন্তু, দেশে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটেই তার চিকিৎসা সম্ভব বলে জানিয়েছেন দায়িত্বরত চিকিৎসক অ্যাসোসিয়েট প্রফেসর মহসিন আহমেদ।

বুধবার (৯অক্টোবর) দুপুরে সাংবাদিকদের কাছে সম্রাটের সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে জানাতে গিয়ে এসব কথা বলেন মহসিন আহমেদ। 

এ চিকিৎসক জানান, বর্তমানে সম্রাটের শারীরিক অবস্থায় তেমন জটিলতা নেই। তবে তার হার্টবিট কিছুটা অনিয়মিত কাজ করছে। এর আগে তার হার্টের ভাল্ব রিপ্লেস করা হয়েছে। আগে থেকেই হার্টবিট অনিয়মিত ছিল। সর্বশেষ পরিস্থিতি জানতে আরো ২৪ ঘন্টা অপেক্ষা করতে হবে। দেশেই তার চিকিৎসা করা সম্ভব। 

এসোসিয়েট প্রফেসর বলেন, গতকাল পরিচালক, ডাক্তার আফজালুর রহমান বলেছিলেন, উনি সুস্থ না। আমরা খেয়াল করেছি তার হার্টের পালস অনিয়মিত ছিল। চিকিৎসকরা তাকে দেখে ওষুধের ডোজ বাড়িয়ে দিয়েছেন। আশা করি পর্যবেক্ষণ করে আগামীকাল বলতে পারব তিনি কেমন আছেন। (এমনিতে) বাকি পরীক্ষাগুলোর রিপোর্ট ভালো আছে। 

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর