সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
চীনের জিনজিয়াং প্রদেশে শক্তিশালী ভূমিকম্প শহীদ আসাদ দিবস আজ বৈষম্য বিলোপ আইনের খসড়া তৈরির কাজ চলছে: আইনমন্ত্রী মানবতার কল্যাণ কামনায় শেষ হলো বিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতে অংশ নিতে লাখো মুসল্লি তুরাগতীরে আমতলীতে কন্যা সন্তান হওয়ায় হত্যা,পাষন্ড বাবা গ্রেফতার পুরো পরীক্ষাই পেছাবে, নতুন সূচি আজ : শিক্ষামন্ত্রী ফাইভজির স্বপ্ন বাস্তবে পরিণত হবে শিগগির: অর্থমন্ত্রী ঢাকা সিটি ভোট পিছিয়ে ১ ফেব্রুয়ারি করার সিদ্ধান্ত ইসির এসএসসি ও সমমানের পরীক্ষা পিছিয়ে ৩ ফেব্রুয়ারি সংসদের দক্ষিণ প্লাজায় সোমবার মান্নানের জানাজা এমপি আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক রাষ্ট্রপতির পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে এ মাসেই আব্দুল মান্নানের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক এমপি মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বয়ানে চলছে দ্বিতীয় দিনের ইজতেমা,কাল আখেরী মোনাজাত বিপিএলে প্রথম শিরোপার স্বাদ পেলো রাজশাহী আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি শিক্ষাপ্রতিষ্ঠানে সাউন্ড সিস্টেমে জাতীয় সংগীত পরিবেশন করা যাবে ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি শুরু
১৪৭

সম্রাটের ৩য় স্ত্রী সিঙ্গাপুরের সিন্ড লিমকে নিয়ে আলোচনার ঝড়

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটের গ্রেফতারের বিষয় এখন টক অব দ্য টাউন। অফিস, ফাইভ স্টার হোটেল থেকে শুরু করে রাজধানীর গলির চায়ের দোকানেও আলোচনার মূল বিষয়বস্তু হয়ে উঠেছে সম্রাটের গ্রেফতার খবর। 

যুবলীগের এই নেতার কারাগারে পাঠানোর মধ্য দিয়ে দিনের খবর শেষ হলেও সোশ্যাল মিডিয়ায় এখন আলোচনার বিষয় বস্তু সম্রাটের তৃতীয় স্ত্রী সিন্ড লিম।

সিন্ড লিমের জন্মদিনেরসহ বেশকিছু ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা ঝড়। সবচেয়ে বেশি আলোচনায় এসেছে, বিলাসবহুল প্রমোদতরীতে সিন্ড লিমের জন্মদিন পালনের ছবি। 

জানা গেছে, ছবিটি ২০১৭ সালের সিন্ড লিংয়ের জন্মদিনের। অনুষ্ঠানস্থল মালয়েশিয়ার যহুর বারুতে সিন্ড লিংয়ের বাসা। তখন সিন্ডলিংয়ের জন্মদিন উদযাপনে সম্রাট দেড় কোটি টাকা দিয়ে একটি প্রমোদতরী ভাড়া করেছিলেন। সিন্ড লিংকে একটি বিলাসবহুল গাড়িও উপহার দিয়েছিলেন সম্রাট।


 

পারিবারিক জীবনে সম্রাটরা তিন ভাই। তার এক ভাই ছাত্রলীগের রাজনীতি করেন। আরেক ভাই তার ক্যাসিনো ব্যবসা দেখাশোনা করতেন। তার মা ভাইদের সঙ্গে ঢাকায় থাকতেন। তাদের গ্রামের বাড়ি ফেনীর পরশুরামে। 

 

সম্রাটের প্রথম পক্ষের স্ত্রী থাকেন রাজধানীর বাড্ডায়। প্রথম পক্ষে তার এক মেয়ে রয়েছে। তিনি পড়াশোনা শেষ করেছেন সম্প্রতি। তার দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী মহাখালীর ডিওএইচএসের বাসায় থাকেন। তার এক ছেলে রয়েছে মালয়েশিয়ায় একটি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত।  

দ্বিতীয় স্ত্রীর বাসাতেই স্থায়ীভাবে থাকতেন সম্রাট। তবে দুই বছর ধরে তিনি বাসায় যেতেন না। কাকরাইলে নিজের কার্যালয়ে থাকতেন। বাসার বাইরে থাকলেও গাড়ির চালকের খরচসহ পরিবারের সব খরচ দিতেন সম্রাট।

এই বিভাগের আরো খবর