বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী বরগুনায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত
২১

সরকারি সফরে জার্মানি গেছেন নৌবাহিনী প্রধান

বরগুনার আলো

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২০  

বাংলাদেশ নৌবাহিনী প্রধান এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী সরকারি সফরে জার্মানি গেছেন। শনিবার রাতে তিনি জার্মানির উদ্দেশ্যে ঢাকা ছাড়েন। এ সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে সহকারী নৌবাহিনী প্রধান (অপারেশান্স) ও নৌ প্রশাসনিক কর্তৃপক্ষ ঢাকা আনুষ্ঠানিকভাবে নৌপ্রধানকে বিদায় জানান। এ সফরে সস্ত্রীক নৌবাহিনী প্রধানের সফরসঙ্গী হিসেবে দুইজন কর্মকর্তা রয়েছেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে এ তথ্য জানানো হয়। আইএসপিআর জানায়, সফরকালে নৌপ্রধান জার্মানিতে বাংলাদেশ নৌবাহিনীর জন্য নির্মাণাধীন দুটি মেরিটাইম পেট্রোল এয়ারক্রাফ্ট (এমপিএ) এর কাজের অগ্রগতি পর্যবেক্ষণ করবেন। সেইসঙ্গে এমপিএ দুটির নির্মাতা প্রতিষ্ঠান রুয়াগ এ্যারোস্পেসের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করবেন।

এছাড়া তিনি নির্মাতা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ফিলিক্স আম্মানসহ প্রতিষ্ঠানের অন্যান্য প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করবেন। সফর শেষে নৌপ্রধান আগামী ২৮ ফেব্রুয়ারি দেশে ফেরার কথা রয়েছে।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর