• বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||

  • বৈশাখ ২২ ১৪২৮

  • || ২২ রমজান ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনা প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২ ধান-চাল ক্রয়ের জন্য অত্যন্ত যৌক্তিক দাম নির্ধারণ: কৃষিমন্ত্রী শপিংমল খোলা রাত ৮টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় আরো ১০ জন গ্রেফতার করোনায় একদিনে আরও ৬১ জনের মৃত্যু জুনায়েদ আল হাবিব আরও ৪ দিনের রিমান্ডে নাশকতার মামলায় ফের ৫ দিনের রিমান্ডে মামুনুল হক জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী আটক করোনায় প্রাণ গেল আরও ৬৫ জনের, শনাক্ত ১৭৩৯ ‘লকডাউন’ বাড়লো ১৬ মে পর্যন্ত অর্থবিত্তে বড় হলেও সত্য সংবাদ পরিবেশন হওয়া উচিত: তথ্যমন্ত্রী জনস্বার্থে মামলার নামে জনমনে ভীতি ছড়াবেন না: হাইকোর্ট মাদারীপুরে নৌ দুর্ঘটনায় নিহত বেড়ে ২৬ দেশে ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত ৬৯ যত টাকাই লাগুক, আমরা আরো ভ্যাকসিন নিয়ে আসবো: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর স্ট্রাকচারের কাজ শেষ হয়েছে : কাদের সব কোর্ট খুললে সংক্রমণ বাড়বে: প্রধান বিচারপতি এবার মামুনুলের ২৪ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ করোনার দ্বিতীয় ঢেউ খুবই মারাত্মক: প্রধানমন্ত্রী সব সময় দুর্গত মানুষের পাশে থাকে আওয়ামী লীগ: প্রধানমন্ত্রী

সস্ত্রীক দ্বিতীয় ডোজ টিকা নিলেন যুবলীগ চেয়ারম্যান

বরগুনার আলো

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২১  

করোনাভাইরাসের টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। এ সময় তাঁর স্ত্রীও টিকা নিয়েছেন। মঙ্গলবার (১৩ এপ্রিল) সকাল ১০ টায় মহাখালী শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে টিকা নেন তিনি।

দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ পরবর্তীতে যুবলীগ চেয়ারম্যান গণমাধ্যমকে বলেন, "যারা প্রথম ডোজ টিকা নিয়েছেন, তাদের জন্য দ্বিতীয় ডোজ টিকা নেয়ার আবশ্যকতা রয়েছে। টিকা গ্রহণ সবার জন্য অনস্বীকার্য হয়ে পড়েছে। তবে টিকা গ্রহণ করলেই শুধু হবে না, আমাদেরকে অবশ্যই মাস্ক পরিধান করা অব্যাহত রাখতে হবে। করোনা টিকা-সংক্রান্ত বিষয়ে আমাদের জনগণ গুজবকে পাত্তা দেয়নি বলেই সবার মাঝে টিকা গ্রহণের আগ্রহ বেড়েছে।

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ গত বছর থেকে এখন পর্যন্ত করোনার এই মহাপ্রকোপ মোকাবিলায় আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ, অসহায় মানুষকে খাদ্য সহায়তা প্রদান করে আসছে। ইতোমধ্যে ৪৫ লাখ অসহায়কে খাদ্য সহায়তা করা হয়েছে, করোনা-আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করছে, তাদের দাফন-কর্ম সম্পাদন করা, এই সংকটে কৃষকের পাশে দাঁড়ানো থেকে শুরু করে যুবলীগ নানা ধরণের মানবিক কর্মসূচি অব্যাহত রেখেছে। করোনার দ্বিতীয়  ঢেউ মোকাবিলাতেও যুবলীগ মানুষের পাশে আছে, আরো সুদৃঢ়ভাবে যুবলীগ মানুষের পাশে থাকবে।

এ সময় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সাথে ছিলেন তার স্ত্রী এড. নাহিদ সুলতানা যূথী, যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, স্বাস্থ্য সসম্পাদক ডা. ফরিদ রায়হান, উপস্বাস্থ্য সম্পাদক ডা. মুস্তাফিজার রহমান উজ্জ্বল, কার্যনির্বাহী সদস্য ডা. আওরঙ্গজেব আরু সহ যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বরগুনার আলো