• বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১২ ১৪২৭

  • || ১৩ রজব ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
সাত কলেজের পরীক্ষা চলবে: শিক্ষা মন্ত্রণালয় কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে সাধারণ মানুষও চিকিৎসা পাবেন: আইজিপি জনগণ ভালোবেসে আমাদের সরকার গঠনের সু্যোগ দিয়েছে: কাদের সাত কলেজের বিষয়ে সিদ্ধান্ত সন্ধ্যায় বিএনপির অনেক নেতা গোপনে টিকা নিয়েছেন : তথ্যমন্ত্রী ‘পাটের উৎপাদন বাড়াতে বীজ সরবরাহ নিশ্চিত করা হচ্ছে’ দেশে করোনায় ১৮ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৯ কমিশন বাণিজ্যের ধারা থেকে বেরিয়ে আসতে হবে: সেতুমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব ধরনের পরীক্ষা স্থগিত ভবিষ্যতে বাংলাদেশেও তৈরি হবে যুদ্ধবিমান: প্রধানমন্ত্রী দেশে করোনায় ৭ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৬ বিশ্ববিদ্যালয়গুলো খুলছে ২৪ মে: শিক্ষামন্ত্রী হল খুলে দেয়ার সিদ্ধান্ত ৫-৬ দিনের মধ্যেই: মন্ত্রিপরিষদ সচিব এক মাসের মধ্যে চালের বাজার স্বাভাবিক হবে: বাণিজ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, শনাক্ত ৩৫০ এটিএম শামসুজ্জামান আর নেই এখন ঘরে ঘরে মানুষ ডিজিটাল সেবার সুবিধা পাচ্ছে: বাণিজ্যমন্ত্রী সামিসহ ৪ জনের বিরুদ্ধে করা মামলার আদেশ ২৩ ফেব্রুয়ারি করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ৩৯১ খাদ্যে ভেজালকারীদের কঠোর হাতে দমন করা হবে: প্রধানমন্ত্রী

সাধারণ শিক্ষার পাশাপাশি গবেষণায়ও মনোনিবেশের আহ্বান রাষ্ট্রপতির

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২১  

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি) কতৃপক্ষকে সাধারণ শিক্ষা কার্যক্রমের সঙ্গে সঙ্গে গবেষণা কার্যক্রমের দিকে মনোনিবেশ করতে বলেছেন।

বিইউপি উপাচার্য মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান গতকাল সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ কালে তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার সঙ্গে সঙ্গে গবেষণা কার্যক্রমের উপর মনোযোগ দিন।

বৈঠক শেষে রাষ্ট্রপতির প্রেস সচিব মোহাম্মদ জয়নাল আবেদীনকে এ কথা বলেন।

বিইউপির সামগ্রিক কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করে রাষ্ট্রপতি বলেন, বিইউপি ইতোমধ্যে তার বিভিন্ন কার্যক্রমের জন্য সুনাম অর্জন করেছে, যার মধ্যে রয়েছে শিক্ষা এবং শিক্ষার অনুকূল পরিবেশ বজায় রাখা। বৈঠকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আবদুল হামিদকে বিইউপির একাডেমিক ও উন্নয়ন কার্যক্রম সম্পর্কে অবহিত করা হয়।

বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম যথাযথভাবে পরিচালনায় রাষ্ট্রপতির সহযোগিতা ও নির্দেশনা চাওয়ায় রাষ্ট্রপতি ভিসিকে প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের আশ্বাস দেন। রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবগণ এসময় উপস্থিত ছিলেন।

বরগুনার আলো