রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
ক্যাসিনো মালিকদের গল্প প্রয়োজনে ঋণ নেব, তবু ডোনেশন নয়-পরিকল্পনামন্ত্রী খেলাধুলার বিকল্প নেই: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী কুরআনের ১০০ নির্দেশনা গ্রানাদার কাছে বার্সার পরাজয় চলমান অভিযান জনমনে প্রত্যাশার সৃষ্টি করবে: টিআইবি ৪০ কোটি টাকা নিয়ে পালানো সেই টার্কি বাবলু স্ত্রীসহ গ্রেপ্তার নারায়ণগঞ্জে পুলিশের ওপর হামলা, গুলিবিদ্ধ ১ ৪ দিনের সফরে ঢাকায় ভারতের নৌবাহিনী প্রধান ধোনির বাড়িতে প্রতিদিন লোডশেডিং, বিরক্ত স্ত্রী আর্থ-সামাজিক উন্নয়নে নিরলসভাবে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী পদোন্নতি না নিলে শাস্তি ব্যক্তিগত গাড়ির ওপর নির্ভরশীলতা কমাতে হবে : রাষ্ট্রপতি পাঁচ বছর আফগানিস্তানকে হারাল বাংলাদেশ ভূতের আড্ডায় অভিযান, বাতি জ্বালাতেই অপ্রীতিকর দৃশ্য কথাসাহিত্যিক শরদিন্দুর প্রয়াণ বিষাক্ত মদ পান করে ২ যুবকের মৃত্যু ঠাকুরগাঁওয়ের বাস কাউন্টারে মিলল মানুষের ৪ বস্তা খুলি ও হাড় রিফাত হত্যা মামলার আলামত আদালতে দাখিল, সাক্ষী ৭৫ কুমিল্লায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ যুবক আটক
৩৩০

সাব্বিরকে তামিম বানিয়ে দিলো আয়ারল্যান্ড

প্রকাশিত: ৯ মে ২০১৯  

বৃষ্টির কারণে মাঠ ভেজা ছিল। শেষ পর্যন্ত ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ আর আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচটি পরিত্যক্তই ঘোষণা করা হলো।

মাঠের বিনোদনের জন্য অপেক্ষায় ছিলেন টাইগার ক্রিকেট ভক্তরা। সেটা হয়নি। তবে একটুখানি বিনোদনের ব্যবস্থা করে দিল ক্রিকেট আয়ারল্যান্ড, ভুল করে।

মাঠে খেলা গড়ায়নি। তবে বৃষ্টি কমার পর বাংলাদেশ দলের কয়েকজন ক্রিকেটার নিজেদের ঝালিয়ে নেয়ার জন্য ঠিকই নেমে পড়েন নেট প্র্যাকটিসে।

TWIT

যে প্র্যাকটিসের তিনটি ছবি নিজেদের টুইটার পেজে শেয়ার করেছে ক্রিকেট আয়ারল্যান্ড। ছবি তিনটি ছিল ফরহাদ রেজা, মোহাম্মদ সাইফউদ্দিন আর সাব্বির রহমানের।

তবে সাব্বিরকে চিনতে পারেনি ক্রিকেট আয়ারল্যান্ড, ডানহাতি সাব্বিরকে তারা লিখেছে তামিম ইকবাল। যে 'ভুল' সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ হাস্যরসের খোরাক জুগিয়েছে টাইগার সমর্থকদের।

এই বিভাগের আরো খবর