রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৮ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিএনপি জ্বালাও-পোড়াও না করলে দেশ আরো এগিয়ে যেত : তথ্যমন্ত্রী শহীদ দিবসে জঙ্গি হামলার কোনো সম্ভাবনা নেই : ডিএমপি কমিশনার
৫২

সার্বিয়ার বিপক্ষে পর্তুগালের জয়, গোল পেলেন রোনালদো

বরগুনার আলো

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

ইউরো চ্যাম্পিয়নশিপের বাছাইয়ে ছয় গোলের রোমাঞ্চ ছড়ানো ম্যাচে জয় পেয়েছে পর্তুগাল।

‘বি’ গ্রুপের ম্যাচে শনিবার সার্বিয়ার মাঠ থেকে ৪-২ গোলের জয় নিয়ে ফেরা পর্তুগাল তিন ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। ইউক্রেনের সঙ্গে গোলশূন্য ড্র করা পর্তুগাল দ্বিতীয় ম্যাচে নিজেদের মাঠে সার্বিয়ার সঙ্গে ১-১ ড্র করেছিল।

দুসান তাদিচের শট জাল খুঁজে পেলে তৃতীয় মিনিটেই এগিয়ে যেতে পারত সার্বিয়া। এরপর নবম মিনিটে পর্তুগালের ব্রুনো ফের্নান্দেস, একাদশ মিনিটে ক্রিস্তিয়ানো রোনালদোর প্রচেষ্টা খুঁজে পায়নি ঠিকানা।

২৯তম মিনিটে রোনালদোর শট লক্ষ্যভ্রষ্ট হওয়ার পর ৪২তম মিনিটে কাঙ্ক্ষিত গোল পায় পর্তুগাল। ডি-বক্সের জটলার মধ্য থেকে লক্ষ্যভেদ করেন উইলিয়াম কারভালহো।

 

 

দ্বিতীয়ার্ধের শুরুতে রোনালদোর শট আবারো লক্ষ্যভ্রষ্ট। এরপর ৫৮তম মিনিটে ফের্নান্দেসের বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে বাঁ পায়ের কোনাকুনি শটে ব্যবধান দ্বিগুণ করেন গনসালে গুদেস। দশ মিনিট পর হেডে লক্ষ্যভেদ করে সার্বিয়াকে ম্যাচে ফেরান নিকোলা মিলেনকোভিচ।

৮০তম মিনিটে বের্নার্দ সিলভার বাড়ানো বল নিখুঁত শটে জালে জড়িয়ে ব্যবধান বাড়ান রোনালদো। চলতি বাছাইয়ে এই প্রথম গোল পেলেন জুভেন্টাস তারকা ফরোয়ার্ড। পাঁচ মিনিট পর আলেকসান্দার মিত্রোভিচের গোলে জমে ওঠে ম্যাচ।

শেষ দিকে একের পর এক গোলের রোমাঞ্চ ছড়ানো ম্যাচে পর্তুগাল ৮৬তম মিনিটে সিলভার গোলে স্কোরলাইন ৪-২ করে নেয়।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর