রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
ক্যাসিনো মালিকদের গল্প প্রয়োজনে ঋণ নেব, তবু ডোনেশন নয়-পরিকল্পনামন্ত্রী খেলাধুলার বিকল্প নেই: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী কুরআনের ১০০ নির্দেশনা গ্রানাদার কাছে বার্সার পরাজয় চলমান অভিযান জনমনে প্রত্যাশার সৃষ্টি করবে: টিআইবি ৪০ কোটি টাকা নিয়ে পালানো সেই টার্কি বাবলু স্ত্রীসহ গ্রেপ্তার নারায়ণগঞ্জে পুলিশের ওপর হামলা, গুলিবিদ্ধ ১ ৪ দিনের সফরে ঢাকায় ভারতের নৌবাহিনী প্রধান ধোনির বাড়িতে প্রতিদিন লোডশেডিং, বিরক্ত স্ত্রী আর্থ-সামাজিক উন্নয়নে নিরলসভাবে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী পদোন্নতি না নিলে শাস্তি ব্যক্তিগত গাড়ির ওপর নির্ভরশীলতা কমাতে হবে : রাষ্ট্রপতি পাঁচ বছর আফগানিস্তানকে হারাল বাংলাদেশ ভূতের আড্ডায় অভিযান, বাতি জ্বালাতেই অপ্রীতিকর দৃশ্য কথাসাহিত্যিক শরদিন্দুর প্রয়াণ বিষাক্ত মদ পান করে ২ যুবকের মৃত্যু ঠাকুরগাঁওয়ের বাস কাউন্টারে মিলল মানুষের ৪ বস্তা খুলি ও হাড় রিফাত হত্যা মামলার আলামত আদালতে দাখিল, সাক্ষী ৭৫ কুমিল্লায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ যুবক আটক

সার্বিয়ার বিপক্ষে পর্তুগালের জয়, গোল পেলেন রোনালদো

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

ইউরো চ্যাম্পিয়নশিপের বাছাইয়ে ছয় গোলের রোমাঞ্চ ছড়ানো ম্যাচে জয় পেয়েছে পর্তুগাল।

‘বি’ গ্রুপের ম্যাচে শনিবার সার্বিয়ার মাঠ থেকে ৪-২ গোলের জয় নিয়ে ফেরা পর্তুগাল তিন ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। ইউক্রেনের সঙ্গে গোলশূন্য ড্র করা পর্তুগাল দ্বিতীয় ম্যাচে নিজেদের মাঠে সার্বিয়ার সঙ্গে ১-১ ড্র করেছিল।

দুসান তাদিচের শট জাল খুঁজে পেলে তৃতীয় মিনিটেই এগিয়ে যেতে পারত সার্বিয়া। এরপর নবম মিনিটে পর্তুগালের ব্রুনো ফের্নান্দেস, একাদশ মিনিটে ক্রিস্তিয়ানো রোনালদোর প্রচেষ্টা খুঁজে পায়নি ঠিকানা।

২৯তম মিনিটে রোনালদোর শট লক্ষ্যভ্রষ্ট হওয়ার পর ৪২তম মিনিটে কাঙ্ক্ষিত গোল পায় পর্তুগাল। ডি-বক্সের জটলার মধ্য থেকে লক্ষ্যভেদ করেন উইলিয়াম কারভালহো।

 

 

দ্বিতীয়ার্ধের শুরুতে রোনালদোর শট আবারো লক্ষ্যভ্রষ্ট। এরপর ৫৮তম মিনিটে ফের্নান্দেসের বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে বাঁ পায়ের কোনাকুনি শটে ব্যবধান দ্বিগুণ করেন গনসালে গুদেস। দশ মিনিট পর হেডে লক্ষ্যভেদ করে সার্বিয়াকে ম্যাচে ফেরান নিকোলা মিলেনকোভিচ।

৮০তম মিনিটে বের্নার্দ সিলভার বাড়ানো বল নিখুঁত শটে জালে জড়িয়ে ব্যবধান বাড়ান রোনালদো। চলতি বাছাইয়ে এই প্রথম গোল পেলেন জুভেন্টাস তারকা ফরোয়ার্ড। পাঁচ মিনিট পর আলেকসান্দার মিত্রোভিচের গোলে জমে ওঠে ম্যাচ।

শেষ দিকে একের পর এক গোলের রোমাঞ্চ ছড়ানো ম্যাচে পর্তুগাল ৮৬তম মিনিটে সিলভার গোলে স্কোরলাইন ৪-২ করে নেয়।

এই বিভাগের আরো খবর