বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৪ ১৪২৬   ০৩ রজব ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
আমার কাছে রিপোর্ট আসছে, কাউকে ছাড়ব না : প্রধানমন্ত্রী দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী বরগুনায় ওয়ারেন্ট ভুক্ত দুই আসামী গ্রেপ্তার আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার কুষ্টিয়ায় জগো বাহিনীর প্রধানের ফাঁসি, ১১ জনের যাবজ্জীবন এখন পর্যন্ত বাংলাদেশ করোনামুক্ত: আইইডিসিআর লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে বললেন রাষ্ট্রপতি নাঈমুল আবরার হত্যা : ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ
১০৬২

সিরিয়ার মুসলমানদের ইফতারির জন্য অর্থ দিলেন মুশফিক

বরগুনার আলো

প্রকাশিত: ২৩ মে ২০১৯  

সম্প্রতি সিরিয়ার মুসলমানদের উপর অমানবিক অত্যাচার নাড়া দিয়েছে বিশ্ব বিবেককে। পবিত্র রমযান মাসে রোযা সারাদিন থেকে ইফতারের অর্থ পাওয়া দায় হয়ে দাড়িয়েছে তাদের জন্য। যা দেখে ঠিক নিজেকে ঠিক রাখতে পারেননি জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

আবেগপ্রবণ ও ধর্মপ্রাণ মুশফিকুর রহীম সব সময়ই মানবতার পাশে দাড়িয়েছেন। সিরিয়ায় বর্তমানে মুসলামনদের উপর অত্যাচার নাড়া দিয়েছে তার বিবেকককে। সে কারনে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।

জানা গেছে, সদ্য সমাপ্ত ত্রিদেশীয় সিরিজে সকল প্রাইজ মানি এবং তার সম্পুর্ণ ম্যাচ ফি তথা প্রায় ৫ লক্ষ্য টাকা সিরিয়ার মুসলমানদের ইফতারের জন্য ডোনেট করেছেন মুশফিক। যুদ্ধবিধ্বস্ত সিরিয়ার অসহায়-দরিদ্র মুসলামনদের জন্য মুশফিকের এমন মানবিক কাজ সত্যিই প্রসংশনীয়। সে কারনে সবাই সম্মানও জানাচ্ছেন তাকে।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর