সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
আনসার আল ইসলামের চার সদস্য গ্রেফতার প্রধানমন্ত্রী দেশবাসীকে ধৈর্য্যের আহ্বান জানিয়েছেন আঞ্চলিক সহযোগিতাসহ বিভিন্ন ইস্যুতে ইইউ-বাংলাদেশ সভা আজ সৌদিতে সড়ক দুর্ঘটনা: নিহতদের স্বজনদের যোগাযোগের আহ্বান কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে সোনাদিয়া দ্বীপে শিল্পকারখানা না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ রুশ ভাষায় প্রকাশিত বই প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর যুবলীগের সম্মেলন কমিটির আহ্বায়ক চয়ন, সদস্য সচিব হারুন ওমর বহিষ্কার, যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপস বোরহানউদ্দিনে সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি মাছের খাদ্যে শূকরের উপাদান আছে কিনা পরীক্ষার নির্দেশ স্পিকারের সঙ্গে পাঁচ মার্কিন সিনেটরের সাক্ষাৎ বৃদ্ধাশ্রম নয়, মা-বাবার জায়গা হোক হৃদয়ের মণিকোঠায় মিঠাপানিতে রুপালি ইলিশ ভারতের বিপক্ষে বিশ্ব একাদশে সাকিব-তামিম! হিন্দু ছেলের আইডি হ্যাক, ফেসবুকের কাছে তথ্য চেয়েছেন প্রধানমন্ত্রী ডিআইজি বজলুরকে কারাগারে পাঠানোর নির্দেশ সৈকতঘেরা জাকার্তায় প্রকৃতির অপার সৌন্দর্য নেপাল ভ্রমণের খুঁটিনাটি জাপান সম্রাটের অভিষেকে যোগ দিতে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি
২২৯

সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের শিশুসহ দগ্ধ ৩

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৮  

সাভারের আশুলিয়ায় আবারও ত্রুটিপূর্ণ গ্যাস সিলিন্ডার থেকে নির্গত গ্যাস ও বাথরুমে জমে থাকা মিথেন গ্যাসের বিস্ফোরণে একই পরিবারের শিশুসহ তিনজন দগ্ধ হয়েছেন।

আজ শনিবার ভোর ৫টার দিকে আশুলিয়ার পশ্চিম বাইপাইল এলাকার মোস্তাফা দেওয়ানের মালিকাধীন বাড়িতে এ ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধরা হলেন- আকরাম হোসেন, তার স্ত্রী লাবলী আক্তার ও ৮ বছরের ছেলে আশিকুর রহমান।তাদের গ্রামের বাড়ির ফরিদপুরের মধুখালীর থানা এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

প্রতিবেশী সূত্রে জানা যায়, ভোরে রান্না করার উদ্দেশ্যে সিলিন্ডারে আগুন জ্বালাতে গেলে পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় দরজা জানালা বন্ধ থাকায় বিকট আওয়াজে সেগুলো ভেঙে পাশের একটি ইলেকট্রনিক্স শোরুম ও আরও একটি কক্ষে আগুন ছড়িয়ে পড়ে। এতে শোরুমে থাকা মূল্যবান ইলেকট্রনিক্স পণ্য পুড়ে যায়।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হুমায়ন কবির বলেন, ‘ঘরের মধ্যে থাকা সিলিন্ডারের গ্যাসের লিকেজ থেকে গ্যাস বের হয় ও বাথরুমে জমে থাকা মিথেন গ্যাস আগুনের স্পর্শে বিস্ফোরণ ঘটে।’

খবর পেয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনলে পরিস্থিতি স্বাভাবিক হয় বলে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।