• সোমবার   ০৬ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৫ জ্বিলকদ ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের পাটকল শ্রমিকরা দুই ধাপে সব পাওনা পাবে: পাটমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০১৯, মৃত্যু ৩৮ চালের বাজার অস্থিতিশীল করলে কঠোর ব্যবস্থা : খাদ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩৭৭৫, মৃত্যু ৪১ যত্রতত্র পশুরহাটের অনুমতি দেওয়া যাবে না- ওবায়দুল কাদের জঙ্গিবাদ দমনে সফলতা ধরে রাখতে কাজ করে যাচ্ছি: র‌্যাব ডিজি ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ করোনায় ২৪ ঘণ্টায় ৬৪ মৃত্যু, শনাক্ত ৩৬৮৩ শিগগিরই আরও ৪ হাজার নার্স নিয়োগ: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৫ মৃত্যু, শনাক্ত ৪০১৪ অর্ধশত যাত্রী নিয়ে বুড়িগঙ্গায় লঞ্চডুবি, উদ্ধার কাজ চলছে করোনায় ২৪ ঘণ্টায় ৪৩ মৃত্যু, শনাক্ত ৩৮০৯ ফ্লাইট পরিচালনার অনুমোদন পাচ্ছে ৪ বিদেশি এয়ারলাইন্স অপরাধী ক্ষমতাবান হলেও ছাড় দেয়া হবে না: কাদের গত ২৪ ঘণ্টায় নতুন ৩৫০৪ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ৩৪
৪৬৩

সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের শিশুসহ দগ্ধ ৩

বরগুনার আলো

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৮  

সাভারের আশুলিয়ায় আবারও ত্রুটিপূর্ণ গ্যাস সিলিন্ডার থেকে নির্গত গ্যাস ও বাথরুমে জমে থাকা মিথেন গ্যাসের বিস্ফোরণে একই পরিবারের শিশুসহ তিনজন দগ্ধ হয়েছেন।

আজ শনিবার ভোর ৫টার দিকে আশুলিয়ার পশ্চিম বাইপাইল এলাকার মোস্তাফা দেওয়ানের মালিকাধীন বাড়িতে এ ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধরা হলেন- আকরাম হোসেন, তার স্ত্রী লাবলী আক্তার ও ৮ বছরের ছেলে আশিকুর রহমান।তাদের গ্রামের বাড়ির ফরিদপুরের মধুখালীর থানা এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

প্রতিবেশী সূত্রে জানা যায়, ভোরে রান্না করার উদ্দেশ্যে সিলিন্ডারে আগুন জ্বালাতে গেলে পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় দরজা জানালা বন্ধ থাকায় বিকট আওয়াজে সেগুলো ভেঙে পাশের একটি ইলেকট্রনিক্স শোরুম ও আরও একটি কক্ষে আগুন ছড়িয়ে পড়ে। এতে শোরুমে থাকা মূল্যবান ইলেকট্রনিক্স পণ্য পুড়ে যায়।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হুমায়ন কবির বলেন, ‘ঘরের মধ্যে থাকা সিলিন্ডারের গ্যাসের লিকেজ থেকে গ্যাস বের হয় ও বাথরুমে জমে থাকা মিথেন গ্যাস আগুনের স্পর্শে বিস্ফোরণ ঘটে।’

খবর পেয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনলে পরিস্থিতি স্বাভাবিক হয় বলে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

বরগুনার আলো
জনদূর্ভোগ বিভাগের পাঠকপ্রিয় খবর