• বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১১ ১৪২৭

  • || ১০ রবিউস সানি ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০ স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: কাদের প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়ার সাঈদী আর নেই মানুষের কঙ্কালসহ গ্রেফতার বাপ্পী তিন দিনের রিমান্ডে শ্রাবন্তীকে কুপ্রস্তাবের অভিযোগে খুলনায় যুবক গ্রেফতার ডিসেম্বরের মাঝামাঝিতে বসবে পদ্মাসেতুর অবশিষ্ট ৪ স্প্যান: কাদের করোনায় আরও ৩০ জনের মৃত্যু, শনাক্ত ২৩৬৪ ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় মজনুর যাবজ্জীবন ২০২১ সালের মধ্যে ১২৯ নতুন ফায়ার স্টেশন: স্বরাষ্ট্রমন্ত্রী এএসপি আনিসুল হত্যা মামলা: রিমান্ড শেষে কারাগারে আরও ৪ টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ বিএনপির রাজনীতিতে হতাশা আর ব্যর্থতা ভর করেছে: কাদের শাহজালালে যাত্রীর কাছ থেকে ৫ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার নেপালের বিপক্ষে সিরিজ জয় বাংলাদেশের বিএনপি বাসে আগুন দিয়ে অবলীলায় মিথ্যা বলছে: তথ্যমন্ত্রী

সুন্দরবনে কোস্টগার্ডের অভিযান, বনদস্যুদের অস্ত্র ও নৌকা জব্দ

বরগুনার আলো

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

পশ্চিম সুন্দরবনের তালপট্টিসংলগ্ন খালে অভিযান চালিয়েছে কোস্টগার্ড। অভিযানে বনদস্যুদের ব্যবহৃত একটি পাইপগান ও ডিঙ্গি নৌকা জব্দ করা হয়েছে। 

তবে, কোনো বনদস্যু আটক করা যায়নি। 

আজ শনিবার (২১ নভেম্বর) সকালে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা সাব লে. এম মমিনুল ইসলাম পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গত ১৯ নভেম্বর পশ্চিম সুন্দরবনের তালপট্টিসংলগ্ন খালে অভিযান পরিচালনা করেন কোস্টগার্ডের কৈখালী ক্যাম্পের সদস্যরা। তবে কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে বনদস্যু সেলিম ও মাসুম বাহিনীর সদস্যরা বনের ভেতর পালিয়ে যান। এসময় ওই এলাকা থেকে বনদুস্যদের ব্যবহৃত একটি পাইপগান ও ডিঙ্গি নৌকা জব্দ করা হয়।

জব্দ করা পাইপগান ও নৌকা শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। 

বরগুনার আলো