• বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৭ মৃত্যু, শনাক্ত আরও ২৬৯৫ আজ থেকে চলবে আরও ৯ জোড়া ট্রেন হাসপাতাল থেকে রোগী ফেরানো শাস্তিযোগ্য অপরাধ: তথ্যমন্ত্রী যেকোনো প্রতিবন্ধকতা মোকাবিলা করে এগিয়ে যেতে পারব: প্রধানমন্ত্রী সময় যত কঠিনই হোক দুর্নীতি ঘটলেই আইনি ব্যবস্থা: দুদক চেয়ারম্যান জেলা হাসপাতালগুলোতে আইসিইউ ইউনিট স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর করোনা বিশ্ব বদলে দিলেও বিএনপিকে বদলাতে পারেনি: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ মৃত্যু, শনাক্ত ২৯১১ সীমিত আকারে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার নির্দেশনা খাদ্য উৎপাদন আরও বাড়াতে সব ধরনের প্রচেষ্টা চলছে: কৃষিমন্ত্রী সারা দেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় দেশে ২৩৮১ জনের করোনা শনাক্ত পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলছে: রেলমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ২৫৪৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪০ জন বাস ভাড়া যৌক্তিক সমন্বয়, প্রজ্ঞাপন আজই: ওবায়দুল কাদের এখনই শিক্ষাপ্রতিষ্ঠান খুলবো না: প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে এসএসসির ফল প্রকাশ করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ১২টার পরিবর্তে ১১টায় প্রকাশ হবে এসএসসির ফল করোনায় ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১৭৬৪ পদ্মাসেতুর সাড়ে ৪ কি.মি. দৃশ্যমান, বসল ৩০তম স্প্যান
১৮৯

সুস্থ হয়ে বাড়ি ফিরলো সেই ভ্যানচালক শাহীন

বরগুনার আলো

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৯  

ছিনতাইকারীদের হামলায় আহত ভ্যানচালক শাহীন বাড়ি ফিরেছে। তাকে একনজর দেখার জন্য লোকজন ছুটে আসছে তার বাড়িতে। দীর্ঘ তিন মাস পর ১৯ সেপ্টেম্বর রাতে সাতক্ষীরার কেশবপুরের মঙ্গলকোট গ্রামের নিজ বাড়িতে ফিরে আসে শাহিন। তিনি মঙ্গলকোট গ্রামের হায়দার আলী মোড়লের ছেলে।

গত ২৮ জুন জীবিকার তাগিদে তার একমাত্র সম্বল ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয় শাহীন। কিন্তু ছিনতাইকারীরা তাকে রক্তাক্ত জখম করে তালা উপজেলার ধানদিয়া ইউনিয়নের জামতলা নামক স্থানে পাট ক্ষেতের মাঝখানে ফেলে রেখে যায়। স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে খুলনায় রেফার করা হয়, সেখান থেকে ঢাকা মেডিকেল।

এরপর ঢামেকে চিকিৎসাধীন কিশোর শাহীনের চিকিৎসার সকল ব্যয়ভার গ্রহণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়াও তার উপর হামলাকারীদের ইতোমধ্যে পুলিশ গ্রেফতার করেছে।

স্থানীয় ওয়ার্ড সদস্য জহির রায়হান জানান, শাহীনের শারীরিক অবস্থা এখন ভালোর দিকে। তবে ডান হাতটা প্যারালাইজড রোগীদের মত। মাথার ক্ষত পুরোপুরিভাবে শুকালে এই সমস্যা ঠিক হয়ে যাবে বলে জানিয়েছেন ডাক্তার।

শাহীনের বাবা-মায়ের ইচ্ছা ছেলে সুস্থ হয়ে লেখাপড়া শিখে ভাল চাকরি করবে। সে আর ভ্যানগাড়ি চালাবে না। এদিকে নিজেদের বসতভিটার জায়গা ও ভাল ঘর না থাকায় ইউপি সদস্য জহির রায়হানের কাছে একটা ঘরের দাবি জানিয়েছে শাহীনের পরিবার।

বরগুনার আলো
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর