বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বাংলাদেশ থেকে কেউ বিচ্ছিন্নতাবাদী তৎপরতা চালাতে পারবে না সমুদ্রের ঢেউয়ে ভেসে আসছে কোটি কোটি টাকার কোকেন! বাবার সঙ্গে কঙ্গনার সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুরাজ! ব্যাটসম্যানদের টেস্ট মেজাজে ব্যাট করতে হবে: দুর্জয় অপরাধী সরকারি কর্মচারী হলেও ব্যবস্থা -প্রধানমন্ত্রী ৫০০ ক্যাম্প-কারাগারে বন্দী চীনের উইঘুর মুসলিমরা সেনাবাহিনীর ৫ ইউনিটকে রেজিমেন্টাল কালার প্রদান মেঘনার চরে আটকে পড়া লঞ্চ যাত্রীদের উদ্ধার আবরার হত্যার বিচার দ্রুত বিচার ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী শিক্ষার সঙ্গে খেলাধুলাতেও নজর দিতে হবে: প্রধানমন্ত্রী বিজয়ের অনুষ্ঠানে যুদ্ধাপরাধীদের আমন্ত্রণ না দিতে নির্দেশ আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল র‌্যাব-৮ এর অভিযানে জেএমবি’র আঞ্চলিক কমান্ডার গ্রেফতার শেখ রাসেল টেনিস টুর্নামেন্ট উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বশেমুরবিপ্রবির সাবেক ভিসি এবার দুদকের মুখোমুখি আবরার হত্যা : ২৫ জনকে আসামি করে চার্জশিট আজ পদ্মায় এ মাসেই বসছে ৪ স্প্যান, শেষ হচ্ছে রেলের স্ল্যাব তৈরির কাজ ২০২১ সালের মধ্যে দেশের সব ঘরে বিদ্যুৎ: প্রধানমন্ত্রী ৭টি বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মীর মশাররফ হোসেনের আজ ১৭২তম জন্মবার্ষিকী
১৮

স্ট্যাম্পিং হয়েও আউট না লিটন!

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে রাজকোটে মুখোমুখি বাংলাদেশ-ভারত। টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। ম্যাচের ষষ্ঠ ওভারে স্ট্যাম্পিং হন লিটন দাস। পরিষ্কার আউট হয়েও পরে তাকে নট আউট দেন আম্পায়াররা।

ম্যাচের শুরু থেকেই দেখেশুনে খেলতে থাকেন লিটন ও নাইম শেখ। পাঁচ ওভারেই চলে আসে ৪১ রান। অবস্থা বেগতিক দেখে যুজবেন্দ্র চাহালকে বোলিংয়ে আনেন অধিনায়ক রোহিত শর্মা। এর ফলাফল পেয়েও গিয়েছিল ভারত। নিজের তৃতীয় বলেই উইকেট পেয়ে গিয়েছিলেন প্রায়। ওভারস্টেপিংয়ে চাহালকে যখন মারতে আসেন লিটন, ব্যাটে বলে করতে পারেননি। উইকেটকিপার রিশাভ পান্ট যখন বেল ফেলে দেন, তখনও পপিং ক্রিজের কয়েক ফুট দূরে তিনি।

আউট বুঝতে পেরে আম্পায়ারের নির্দেশের অপেক্ষা না করেই প্যাভিলিয়নের দিকে হাঁটা শুরু করেন লিটন। তবে তাকে থামিয়ে দেন তৃতীয় আম্পায়ার। পর্যবেক্ষণের সময় টিভি আম্পায়ার দেখতে পারেন চাহালের বল স্ট্যাম্প পার হওয়ার আগেই ধরেছেন রিশাভ পান্ট, যা ক্রিকেটের নিয়ম বিরুদ্ধ। ফলাফল হিসেবে নো বল পেয়ে যান লিটন, সঙ্গে একটি জীবনও।

অবশ্য জীবন পেয়েও ইনিংস বড় করতে পারেননি এই ডানহাতি ব্যাটসম্যান। চাহালের বল এবং পান্টের হাতেই আউট হন তিনি। এর আগে খেলেন ২১ বলে ২৯ রানের ইনিংস।

এই বিভাগের আরো খবর