শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
চিকিৎসকদের ফি নির্ধারণ করে দেবে সরকার : স্বাস্থ্যমন্ত্রী প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন কাল পদ্মাসেতুতে বসলো ২২তম স্প্যান, দৃশ্যমান হলো ৩৩০০ মিটার জাতীয় প্রশিক্ষণ দিবস আজ এ খাবারগুলো খেলেই বিপদ! ১২৭ যাত্রী নিয়ে মাঝ আকাশে জ্বালানি শেষ, অতঃপর...! জাদুকরী স্বপ্ন দেখাব না : তাপস কাউকে তাড়ানোর আগে আমাকে ভারত ছাড়া করতে হবে : মমতা গণতন্ত্র সূচকে ৮ ধাপ অগ্রগতি বাংলাদেশের র‌্যাবের নামে চাঁদা দাবির ঘটনায় আটক ১ ছাত্রীদের টিফিনের টাকায় বঙ্গবন্ধুর হাজারো ছবি কক্সবাজার সৈকতে জাকাত না দেয়ার করুণ পরিণতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ স্বর্ণদ্বীপ যাচ্ছেন ভারতে শিরোপা জিতলো বাংলাদেশের মেয়েরা সারওয়ার আলীকে হত্যাচেষ্টা মামলার মূল আসামি গ্রেফতার ধনী হতে চাইলে রপ্ত করুন এই ১২টি অভ্যাস নিরাপদে লাহোর পৌঁছেছেন টাইগাররা আজ আইসিজেতে রোহিঙ্গা গণহত্যা মামলার রায় ক্যাসিনো ব্রাদার্সের ১৩০ ফ্ল্যাটের খোঁজ ফার্নিচার রপ্তানি ১০ কোটি ডলার ছাড়াবে

স্ত্রীর পরকীয়া প্রেমিককে ছেলেধরা বলে পিটিয়ে হত্যা

বরগুনার আলো

প্রকাশিত: ২৩ জুলাই ২০১৯  

ঢাকার ধামরাইয়ে স্ত্রীর সঙ্গে পরকীয়া করায় প্রবাস ফেরত এক ব্যবসায়ীকে ছেলেধরা বলে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রোববার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার রোয়াইল ইউনিয়নের কৃষ্ণনগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আবুল কালাম আজাদ (২৭)। গতকাল সোমবার ধামরাই থানার পরিদর্শক দীপক সাহা বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় ছয়জনকে আটক করেছে পুলিশ।

দীপক সাহা জানান, প্রবাস ফেরত আবুল কালাম আজাদ মাটির ব্যবসায়ী ছিলেন। একই এলাকার এক মুদি দোকানির স্ত্রীর সঙ্গে তার পরকীয়ার সম্পর্ক ছিল। ওই মুদি দোকানি তার দোকান পাহারা দেয়ার জন্য রাতে সেখানেই থাকতেন। এই সুযোগে তার স্ত্রী প্রবাস ফেরত আবুল কালাম আজাদের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। তবে বিষয়টি বুঝতে পেরে ওই মুদি দোকানি তার স্ত্রীকে ভয় দেখান ও হত্যার হুমকি দেন।

তিনি আরো জানায়, রোববার রাতে আবুল কালাম আজাদকে ওই দোকানি তার স্ত্রীর মাধ্যমে কৌশলে বাড়িতে ডেকে নেন। পরে সেখানে তাকে প্রথমে ছেলেধরা ও পরে ডাকাত বলে বেধড়ক মারপিট করা হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ গিয়ে পরকীয়ায় বিষয়টি নিশ্চিত হয়ে স্বামী-স্ত্রীসহ তাদের সহযোগী ছয়জনকে আটক করে।

দীপক সাহা বলেন, হত্যাকারীরা নিজেদের বাঁচাতে নানা উপায় খুঁজতে থাকে ও ভুল তথ্য দেয়। পরে সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে মূল ঘটনা বেরিয়ে আসে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর