• রোববার   ২৯ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০ স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: কাদের প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়ার সাঈদী আর নেই মানুষের কঙ্কালসহ গ্রেফতার বাপ্পী তিন দিনের রিমান্ডে শ্রাবন্তীকে কুপ্রস্তাবের অভিযোগে খুলনায় যুবক গ্রেফতার ডিসেম্বরের মাঝামাঝিতে বসবে পদ্মাসেতুর অবশিষ্ট ৪ স্প্যান: কাদের করোনায় আরও ৩০ জনের মৃত্যু, শনাক্ত ২৩৬৪ ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় মজনুর যাবজ্জীবন ২০২১ সালের মধ্যে ১২৯ নতুন ফায়ার স্টেশন: স্বরাষ্ট্রমন্ত্রী এএসপি আনিসুল হত্যা মামলা: রিমান্ড শেষে কারাগারে আরও ৪ টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ

স্থানীয় সরকারের দুই শতাধিক প্রতিষ্ঠানে ভোট আগামীকাল

বরগুনার আলো

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২০  

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের দুই শতাধিক প্রতিষ্ঠানে মঙ্গলবার (২০ অক্টোবর) ভোট অনুষ্ঠিত হবে। এসব নির্বাচন আয়োজনের জন্য সব প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন (ইসি)।

দেশের ১৫টি ইউনিয়ন পরিষদে (ইউপি) সাধারণ নির্বাচনসহ ১৭৭টি ইউপির বিভিন্ন  শূন্য পদে উপ-নির্বাচন, একটি উপজেলায় সাধারণ, আটটি উপজেলায় বিভিন্ন পদে উপ-নির্বাচন এবং সাতটি জেলা পরিষদে বিভিন্ন পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

যেসব ইউপিতে সাধারণ নির্বাচন হচ্ছে সেগুলো হলো— রংপুর সদর উপজেলার সদ্যপুস্কুরিনী, হরিদেবপুর, চন্দনপাট। ভোলার লালমোহন উপজেলার ফরাশগঞ্জ, নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন পরিষদ, পাবনার ভাঙ্গুড়া উপজেলার ভাঙ্গুড়া, মণ্ডতোষ। ফরিদপুরের মধুখালী উপজেলার গাজনা ও কোরকান্দি। পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর। চুয়াডাঙ্গা সদরের গড়াইটুপি। চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ, লোহাগাড়া, আধুনগর এবং ফটিকছড়ি উপজেলার সুয়াবিল।

ইউনিয়ন ও উপজেলায় সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ ভোটগ্রহণ চলবে। তবে শুধু জেলা পরিষদের ভোট হবে সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত।

বরগুনার আলো